ভিডিও

নওগাঁ মান্দায় ফুটবল খেলা নিয়ে বিরোধে যুবক খুন

প্রকাশিত: জুলাই ১০, ২০২৪, ০৪:৫৭ দুপুর
আপডেট: জুলাই ১০, ২০২৪, ০৪:৫৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

মান্দা(নওগাঁ)প্রতিনিধি: নওগাঁর মান্দায় ফুটবল খেলা নিয়ে বিরোধের জেরে শরিফ হোসেন সোনার(২২) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। গত মঙ্গলবার রাত সাড়ে ৮টায় উপজেলার কশব ইউনিয়নের তুড়ুকবাড়িয়া এলাকার আকন্দপাড়া গ্রামে ঘটনাটি ঘটে। শরিফের বাবা গ্রামপুলিশ সাহাবুদ্দীন সোনার বাদি হয়ে পাঁচজনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৩/৪জনের বিরুদ্ধে মামলা করেছেন। অভিযুক্ত যুবকেরা হলো- গ্রামের সুলতান আকন্দ(২২) ও পারভেজ আকন্দ(২২)। পুলিশ অভিযুক্ত সুলতান আকন্দের মা সেলিনা ওরফে সেলি বিবিকে(৪৫) গ্রেপ্তার করেছে।

ঘটনায় নিহত শরিফের নিহতের বাবা সাহাবুদ্দীন সোনার জানান, গত বৃহস্পতিবার তুড়ুকবাড়িয়া উচ্চ বিদ্যালয় মাঠে ফুটবল খেলাকে কেন্দ্র করে শরিফের সাথে প্রতিবেশী সুলতান ও পারভেজের বিরোধ শুরু হয়। পরে গত মঙ্গলবার রাত সাড়ে ৮টায় শরিফ স্থানীয় জানবক্সের মোড়ে চা খেয়ে বাড়ি ফেরার সময় সুলতান ও পারভেজ তার পথরোধ করে হাঁসুয়া দিয়ে কুপিয়ে জখম করে। তিনি আরও বলেন, শরিফ জীবন বাঁচাতে দৌড়ে বাড়ির বারান্দায় এসে জ্ঞান হারিয়ে ফেলে। পরে স্থানীয় লোকজন উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়। এদিকে শরিফের মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ এলাকাবাসী সুলতান ও পারভেজের বাড়ি ঘেরাও করে রাখে।বিষয়টি নিশ্চিত করে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। রাতেই নিহত যুবকের মরদেহ উদ্ধার করে গতকাল বুধবার সকালে ময়নাতদন্তের জন্য নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS