ভিডিও

টোলপ্লাজার ডিভাইডারে ধাক্কা লেগে মাইক্রোতে আগুন, দগ্ধ ৫

প্রকাশিত: জুলাই ১০, ২০২৪, ০৬:৫১ বিকাল
আপডেট: জুলাই ১০, ২০২৪, ০৬:৫১ বিকাল
আমাদেরকে ফলো করুন

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সড়ক বিভাজকের (ডিভাইডার) সঙ্গে ধাক্কা লেগে যাত্রীবাহী মাইক্রোবাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় মাইক্রোবাসে থাকা ৫ জন অগ্নিদগ্ধ হয়েছেন।

বুধবার (১০ জুলাই) সকাল ১০টায় উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনাঘাট টোলপ্লাজা এলাকার চট্টগ্রামমুখী লেনে ওই দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা থেকে চট্টগ্রামমুখী একটি মাইক্রোবাস সকাল ১০টার দিকে নিয়ন্ত্রণ হারিয়ে মেঘনা টোল প্লাজার সামনে সড়ক বিভাজকের সঙ্গে ধাক্কা লাগে। এতে সঙ্গে সঙ্গে গাড়িতে আগুন ধরে যায়। যাত্রীদের চিৎকারে টোল প্লাজা কর্তৃপক্ষ ও স্থানীয়রা মাইক্রোবাসটির জানালা ভেঙে তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠায়।

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত (ওসি) রেজাউল হক জানান, ফায়ার সা‌র্ভিসের একটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে এনেছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের পরিচয় জানার চেষ্টা চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS