ভিডিও

চাঁপাইনবাবগঞ্জে ভটভটি উল্টে ব্যবসায়ী নিহত

প্রকাশিত: জুলাই ১০, ২০২৪, ০৬:৫২ বিকাল
আপডেট: জুলাই ১০, ২০২৪, ০৬:৫২ বিকাল
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় একটি গরুবোঝাই ভটভটি সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে এর চালক ও গরু ব্যবসায়ী ইব্রাহীম আলী (৪৫) নিহত হয়েছেন। তিনি বোয়ালিয়া ইউনিয়নের গৌরীপুর গ্রামের মৃত মারফত মন্ডলের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানায়, আজ বুধবার (১০ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে ৩/৫জন গরু ব্যবসায়ী নিজস্ব গাড়িযোগে গরু বিক্রি করতে জেলার নাচোল উপজেলার সোনাইচন্ডি হাট যাচ্ছিলেন। গাড়িটি রওনা হয়ে ইব্রাহীমের বাড়ির প্রায় একশ’ গজ দূরে যাবার পর নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পাকা সড়কের পাশে একটি গাছের সাথে ধাক্কা লাগে।

এতে গাড়ি ও গাছের মাঝে চাপা পড়েন ইব্রাহীম। উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক দুপুর পৌনে ১২টায় তাকে মৃত ঘোষণা করেন। গোমস্তাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন বলেন, দুর্ঘটনায় গরু বা অন্য যাত্রীদের তেমন কোন ক্ষতি হয়নি। পুলিশ মরদেহ উদ্ধারের পর আবেদনের প্রেক্ষিতে পরিবারের কাছে হস্তান্তর করেছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীণ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS