ভিডিও

কোটাবিরোধী আন্দোলনে

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ২০ কিলোমিটার যানজট

প্রকাশিত: জুলাই ১০, ২০২৪, ০৭:২৫ বিকাল
আপডেট: জুলাই ১০, ২০২৪, ০৭:২৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

কোটাবিরোধী আন্দোলনের কারণে সড়ক অবরোধে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ২০ কিলোমিটার এলাকায় যানজটের সৃষ্টি হয়েছে। এতে দুর্ভোগ পোহাতে হচ্ছে বিভিন্ন পরিবহনের যাত্রী-চালকরা।

বুধবার (১০ জুলাই) বেলা ১১টা থেকে কুমিল্লা বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা মহাসড়কের কুমিল্লার কোটবাড়ী এলাকায় টানা সাড়ে ৪ ঘণ্টা সড়ক অবরোধ করেন। এতে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলা থেকে বুড়িচংয়ের নিমসার পর্যন্ত যানজটের সৃষ্টি হয়।

কামাল হোসেন নামের এশিয়া পরিবহনের এক যাত্রী বলেন, ঢাকা থেকে কুমিল্লায় আসর পথে বুড়িচংয়ের নিমসার এলাকায় বিকেল ৪টা থেকে ৫টা পর্যন্ত টানা এক ঘণ্টা যানজটের মধ্যে ছিলাম। পরে থেমে থেমে কোটবাড়ি এলাকায় আসতে এক ঘণ্টা সময় লেগেছে।

এবিষয়ে ময়নামতি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল বাহার মজুমদার জাগো নিউজকে বলেন, বেলা ১১টা থেকে কোটবাড়ি এলাকায় কুবি শিক্ষার্থীদের সড়ক অবরোধের কারণে মহাসড়কে দুই পাশেই নিমসার পর্যন্ত যানজট সৃষ্টি হয়। বর্তমানে চট্টগ্রাম মুখি লেন স্বাভাবিক রয়েছে তবে ঢাকা মুখি লেন স্বাভাবিক করতে সদর দক্ষিণ থেকে নিমসার পর্যন্ত বিভিন্ন পয়েন্টে হাইওয়ে পুলিশ একাধিক টিমে কাজ করছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS