ভিডিও

কুড়িগ্রামের রাজারহাটে চোরাই পাঁচটি গরুসহ চোর চক্রের মূলহোতা গ্রেপ্তার

প্রকাশিত: জুলাই ১০, ২০২৪, ০৭:৩৫ বিকাল
আপডেট: জুলাই ১০, ২০২৪, ০৮:৫৯ রাত
আমাদেরকে ফলো করুন

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের রাজারহাট থানা পুলিশ চোরাই ৫টি গরুসহ চোর চক্রের মূলহোতাকে গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরণ করেছে। পুলিশ জানায়, রাজারহাট থানার পুলিশের একটি দল লালমনিরহাট ও  রাজারহাট উপজেলার ছিনাই ও ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের বিভিন্ন এলাকায় রাতভর অভিযান চালায়।

গত সোমবার পুলিশ গরু চোর সিন্ডিকেটের অন্যতম সদস্য উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের বাঘ আছড়া গ্রামের আতিকুর রহমান ওরফে আতিক কসাইকে (৪৫) গ্রেপ্তার করে এবং তার দেয়া তথ্যের ভিত্তিতে বেশকিছু এলাকায় অভিযান চালিয়ে ২টি চোরাই গরু উদ্ধার করে থানায় নিয়ে আসে।

পরদিন মঙ্গলবার পুলিশ তাকে কুড়িগ্রাম আদালতে হাজির করলে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে লালমনিরহাট সদরের পঞ্চগ্রাম এলাকা থেকে আরও ৩টি গরু উদ্ধার করে রাজারহাট থানা পুলিশ।

এ ব্যাপারে রাজারহাট থানার ওসি মোস্তাফিজুর রহমান পিপিএম বলেন, ইতোমধ্যে গরু চুরির বিষয়টি নজরে এসেছে। চুরি যাওয়া গরুসহ জড়িত চোরদের আটক করতে অভিযান পরিচালনা করছি। গত কয়েকদিনে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৫টি গরুসহ একজন চোরকে আটক করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS