ভিডিও

বেনাপোলে ১৮ স্বর্ণের বারসহ আটক ১

প্রকাশিত: জুলাই ১০, ২০২৪, ০৮:১৮ রাত
আপডেট: জুলাই ১০, ২০২৪, ০৮:১৮ রাত
আমাদেরকে ফলো করুন

যশোরের বেনাপোলের পুটখালী সীমান্ত থেকে সোনার ১৮ বারসহ লিমন হোসেন (৩০) নামের এক যুবককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এ সময় চোরাচালান কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

মঙ্গলবার (৯ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে অভিযান চালিয়ে পুটখালির বারোপোতা বাজারের তিন রাস্তার মোড় থেকে তাকে আটক করে বিজিবি।

 

আটক লিমন হোসেন (৩০) বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের শাহ আলমের ছেলে।

বিজিবি জানায়, গোপন তথ্যের ভিত্তিতে খুলনা ২১ বিজিবির পুটখালী ক্যাম্পের বিশেষ টহল দল বারোপোতা বাজারে গোপনে অবস্থান নেয়। রাত সাড়ে ১০টার দিকে স্বর্ণ পাচারকারী লিমন মোটরসাইকেল চালিয়ে বিজিবির টহল দলের কাছাকাছি এলে তাকে থামতে বললে সে পালানোর চেষ্টা করে। এ সময় বিজিবির টহল দল ধাওয়া করে তাকে আটক করে। পরে তল্লাশি করে দুই কেজি ১০০ গ্রাম ওজনের স্বর্ণের ১৮টি বার পাওয়া যায়। এসব সোনার বাজারমূল্য প্রায় দুই কোটি ১৫ লাখ টাকা।

খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল খুরশিদ আনোয়ার জানান, তার বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে। সোনার বার ট্রেজারিতে জমা দেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS