ভিডিও

বগুড়ায় করতোয়া নদী হতে নবজাতকের লাশ উদ্ধার

প্রকাশিত: জুলাই ১০, ২০২৪, ০৮:৩১ রাত
আপডেট: জুলাই ১১, ২০২৪, ১২:০৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়া শহরের মালতীনগরে ভাটকান্দি ব্রীজের কাছে করতোয়া নদী থেকে উদ্ধার করা হয়েছে এক নবজাতকের লাশ। আজ বুধবার (১০ জুলাই) সকালে তার লাশ উদ্ধার করা হয়। স্থানীয় লোকজন জানান, সকাল ১০ টার দিকে কয়েকজন শিশু ভাটকান্দি ব্রীজের পূর্ব পাশে করতোয়া নদীতে গোছল করছিল। এ সময় হঠাৎ শিশুরা  পলিথিন মোড়ানো একটি বস্তু ভেসে যেতে দেখে।

তখন শিশুরা বস্তুটি তুলে নদীর পাড়ে এনে খুলে দেখে এর মধ্যে মেয়ে নবজাতকের একটি লাশ। এরপর শিশুরা স্থানীয় লোকজনকে খবর দেয়। খবর পেয়ে লোকজন এসে নবজাতকের লাশ দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে দাফনের ব্যবস্থা করে। এ ব্যাপারে কেউ অভিযোগ না করায় স্থানীয়দের সহযোগিতায় লাশটি ময়না তদন্ত ছাড়া দাফন করা হয়।

বগুড়া শহরের নারুলী ফাঁড়ীর এসআই আতিকুল ইসলাম বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ওই নবজাতকের লাশ উদ্ধার করি। পরে আমরা তার মরদেহ স্থানীয়দের কাছে হস্তান্তর করি। তারা মরদেহটি দাফনের ব্যবস্থা করেন। ওই নবজাতকের বয়স আনুমানিক ১ দিন।

তিনি আরও বলেন, কে বা কারা ওই নবজাতককে ফেলে গেছে সেটি খুঁজে বের করার চেষ্টা চলছে। আমরা আশপাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করার চেষ্টা করছি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS