ভিডিও

বগুড়ায় পুলিশ কর্মকর্তার বাড়ি ভাড়া নিয়ে নারী ব্যবসা : কলগার্লসহ গ্রেপ্তার ৬ জন

প্রকাশিত: জুলাই ১০, ২০২৪, ১০:২৪ রাত
আপডেট: জুলাই ১০, ২০২৪, ১০:২৪ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়ায় স্থানিয় জনতা একটি আবাসিক হোটেল থেকে অসামাজিক কার্যকলাপের অভিযোগে চার নারীসহ ৬ জনকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে। আজ বুধবার (১০ জুলাই) সন্ধ্যা ৭ টার দিকে তাদের সোপর্দ করা হয়।

বগুড়া পৌরসভার ১৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও বগুড়া বাস. মিনিবাস ও কোচ পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক মো: আমিনুল ইসলাম জানান, তার এলাকা ছোট কুমিড়ায় মহাসড়ক সংলগ্ন একটি নারী ব্যবসায়ী চক্র ইন্সপেক্টর সাকিউলের তিনতলা বাড়ি ভাড়া নিয়ে রয়েল ইন্টারন্যাশনাল নাম দিয়ে আবাসিক হোটেল খুলে দীর্ঘদিন ধরে নারী ব্যবসা চালিয়ে আসছিল।

এর প্রেক্ষিতে তিনি ওই বাড়ি থেকে নারী ব্যবসা গুটিয়ে নেয়ার জন্য একাধিক বার হোটেল কর্তৃপক্ষকে বলা হলেও তারা তা কর্ণপাত করেনি। আবাসিক এলাকায় বাড়ি ভাড়া নিয়ে নারী ব্যবসা করায় এলাকাবাসি বিক্ষুব্ধ হয়ে উঠেছিল।

এই ধারাবাহিকতায় আজ বুধবার (১০ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে তিনি এলাকাবাসিকে সাথে নিয়ে ওই হোটেলে যান এবং অসামাজিক কার্যকলাপের অভিযোগে মাহি (২০), রুবি (১৯), লিজা (২০) ও বৃষ্টি (১৯) নামে ৪ নারী এবং হোটেল কর্মচারী  জয় রায় (২১) ও লালন (২০)কে আটক করে উপ-শহর ফাঁড়ির পুলিশের কাছে সোপর্দ করেন।

তবে হোটেল মালিক বিনয় কুমার দেবনাথ পালিয়েছে। কাউন্সিলর আমিনুল ইসলাম আরও বলেন, ওই তিনতলা বাড়ির মালিক ইন্সপেক্টর সাকিউল এক সময় পিবিআই বগুড়ায় কর্মরত ছিলেন। তিনি ৬০ হাজার টাকায় বাড়িটি বিনয় কুমারের কাছে ভাড়া দেন। কিন্তু বিনয় কুমার বাড়িটি হোটেল  রয়েল ইন্টারন্যাশনাল নাম দিয়ে নারী ব্যবসা চালিয়ে আসছিল।

সদর থানার ওসি মো: সাইহান ওলিউল্লাহ বলেন, চার নারীসহ আটক ৬ জনের বিরুদ্ধে আসাজিক কার্যকলাপের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। আজ তাদের আদালতে পাঠানো হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS