ভিডিও

কক্সবাজারে অবৈধ স্থাপনা উচ্ছেদ

প্রকাশিত: জুলাই ১১, ২০২৪, ০৩:৩৭ দুপুর
আপডেট: জুলাই ১১, ২০২৪, ০৩:৩৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  কক্সবাজারে গত এক সপ্তাহে টানা বৃষ্টিপাতে পৌরসভার নিম্নাঞ্চল ডুবে জলাবদ্ধতার সৃষ্টি হয়। এতে পর্যটকসহ স্থানীয়রা দুর্ভোগে পড়েন। এখন বৃষ্টি বন্ধ থাকায় বর্ষার সামনের দিনে জলাবদ্ধতার ভোগান্তি নিরসনে মাঠে নেমেছেন পৌর মেয়র মাহাবুবুর রহমান চৌধুরী।

বুধবার (১০ জুলাই) সকালে হোটেল-মোটেল জোনের ‘বি’ ব্লকের গণপূর্ত উদ্যানের পাশের গলিতে উচ্ছেদ অভিযান চালানো হয়। এসময় ড্রেন ও ফুটপাতের ওপর নির্মিত অবৈধ স্থাপনা গুঁড়িয়ে দেওয়া হয়।

উচ্ছেদ অভিযান শেষে মেয়র সাংবাদিকদের বলেন, কক্সবাজারে সারা বছর লাখো পর্যটক আসেন। ভ্রমণপিয়াসীদের কাছে কক্সবাজারকে সুন্দর ও পরিচ্ছন্ন নগরী হিসেবে উপস্থাপনে, পর্যটন নগরীকে সাজাতে জাইকা, ব্র্যাক, ব্যবসায়ী ও স্থানীয়দের সমন্বয়ে আমরা কাজ করছি। এ ধারায় শহরের জলাবদ্ধতা নিরসনে ড্রেন ও ফুটপাতের ওপর নির্মিত অবৈধ স্থাপনা উচ্ছেদ এবং পরিচ্ছন্নতা কার্যক্রম চালানো হচ্ছে।

অভিযানকালে কক্সবাজার পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা একেএম তারিকুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন উপস্থিত ছিলেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS