ভিডিও

বগুড়ার পিবিআই এসপি’র দুঃখ প্রকাশ কর্মসূচি স্থগিত করলেন সাংবাদিকরা

প্রকাশিত: জুলাই ১১, ২০২৪, ০৮:৪৭ রাত
আপডেট: জুলাই ১১, ২০২৪, ০৯:২৮ রাত
আমাদেরকে ফলো করুন

বগুড়া প্রেসক্লাবের সভাপতি ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সহ-সভাপতি মাহমুদুল আলম নয়নের সাথে পুলিশ ইনভেস্টিগেশন ব্যুরো (পিবিআই) বগুড়ার পুলিশ সুপারের অশোভন আচরণের ঘটনায় গৃহীত কর্মসূচি স্থগিত করা হয়েছে। ওই ঘটনায় পিবিআই বগুড়ার এসপি কাজী এহসানুল কবীর দুঃখ প্রকাশ করে প্রেসক্লাব সভাপতিসহ বগুড়ার সাংবাদিক নেতৃবৃন্দের সঙ্গে মুঠোফোনে কথা বলেন। তার ছেলে অসুস্থ থাকার কারণে তিনি ঢাকায় অবস্থান করছেন। সেখান থেকে ফিরে সাংবাদিকদের সঙ্গে আনুষ্ঠানিক কথা বলবেন। তার দুঃখ প্রকাশ করা বক্তব্যে সাংবাদিক সংগঠনের যৌথ সভায় কর্মসূচি স্থগিত ঘোষণা করা হয়।

আজ বৃহস্পতিবার (১১ জুলাই) সকালের দিকে বগুড়া প্রেসক্লাব মিলনায়তনে এক যৌথ সভা অনুষ্ঠিত হয়। বগুড়া প্রেসক্লাব, বগুড়া সাংবাদিক ইউনিয়ন (বিইউজে), সাংবাদিক ইউনিয়ন বগুড়া (জেইউবি) ও বগুড়া ফটো জার্নালিস্ট এসোসিয়েশনসহ অন্যান্য সংগঠনের সদস্যরা সভায় উপস্থিত ছিলেন। বগুড়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি জেএম রউফের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন বগুড়া প্রেসক্লাবের সভাপতি ও বিএফইউজে’র সহ-সভাপতি মাহমুদুল আলম নয়ন, বিএফইউজে নির্বাহী পরিষদ সদস্য ও বগুড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রদীপ ভট্টাচার্য্য শংকর, বগুড়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আরিফ রেহমান, সাবেক সহ-সভাপতি আব্দুল মোত্তালিব মানিক, দপ্তর সম্পাদক শফিউল আযম কমল, বগুড়া সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান রানা, সহ-সভাপতি চপল সাহা, মোহন আখন্দ, ফরহাদুজ্জামান শাহী, যুগ্ম সম্পাদক প্রবীর মোহন্ত, বগুড়া প্রেসক্লাবের সহ-সভাপতি এসএম কাওছার, যুগ্ম সম্পাদক সাজেদুর রহমান সিজু, বগুড়া ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আব্দুর রহিম, সাধারণ সম্পাদক কাওছার উল্লাহ আরিফ, সাবেক সভাপতি মোমিনুর রশিদ সাইন, আসাফ উদ দৌলা ডিউক, ইলিয়াস হোসেন, মামুন উর রশিদ, তানসেন আলম, সাবু ইসলাম, আবুল কালাম আজাদ, সঞ্জু রায়, রাজু আহম্মেদ, শফিকুল ইসলাম শফিক, এম সিরাজুল ইসলাম, মনিরুল ইসলাম, সঙ্গিত রায় বাপ্পী প্রমুখ।

উল্লেখ্য, গত ৯ জুলাই বগুড়া থেকে নিখোঁজ একই পরিবারের সাত সদস্য উদ্ধারের বিষয়ে তথ্য জানতে মুঠোফোনে যোগাযোগ করলে বগুড়া প্রেসক্লাব সভাপতির সঙ্গে অশোভন আচরণ করেন পিবিআই পুলিশ সুপার। ওই ঘটনায় ক্ষুব্ধ বগুড়ার সাংবাদিকগণ বৃহস্পতিবার কর্মসূচি গ্রহণের লক্ষ্যে যৌথ সভা আহ্বান করে। খবর বিজ্ঞপ্তির। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS