ভিডিও

বগুড়ায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু

প্রকাশিত: জুলাই ১১, ২০২৪, ০৮:৫৪ রাত
আপডেট: জুলাই ১১, ২০২৪, ০৮:৫৫ রাত
আমাদেরকে ফলো করুন

শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুরে সুফিয়া বেগম (৩৫) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। গত বুধবার বিকেলে উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের সেরুয়া গড়ের বাড়ি এলাকায় এই মৃত্যুর ঘটনা ঘটে। নিহত সুফিয়া বেগম ওই গ্রামের লিটন মিয়ার স্ত্রী। আজ বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুুরের পর বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে নিহত ওই গৃহবধূর ময়নাতদন্ত শেষে পুলিশ লাশ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করে।

পুলিশ ও স্থানীয়রা জানান, লিটন মিয়া পেশায় একজন চাতাল শ্রমিক। সংসারে অভাব-অনটনের কারণে পারিবারিক কলহ লেগেই থাকতো। এরই জেরে গত বুধবার সকালে স্ত্রী সুফিয়াকে মারধর করে চাতালের কাজে যান লিটন। একইদিন বিকেলের দিকে বাড়ি এসে আবারও স্ত্রী সুফিয়া বেগমকে মারধর করেন লিটন। এতে সুফিয়া বেগম অসুস্থ হয়ে পড়েন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিক বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। 
নিহতের কিশোর ছেলে আব্দুস সবুর জানায়, বাবা মাকে মারধর করে চাতালে চলে যান। এরপর মা প্রতিবেশীদের বাড়ি থেকে গ্যাস ট্যাবলেট নিয়ে এসে খেয়ে অসুস্থ হয়ে পড়েন। পরে আমরা তাকে হাসপাতালে নিয়ে যাই। সেখানে মারা গেছেন তিনি।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম রেজা এ প্রসঙ্গে বলেন, ওই গৃহবধূর মৃত্যু রহস্যজনক মনে হওয়ায় লাশ উদ্ধার করে ময়নাতদন্ত করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পাওয়ার পর সে অনুযায়ী আইনগত পদক্ষেপ নেওয়া হবে। তবে প্রাথমিকভাবে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS