ভিডিও

বগুড়ায় জেলা ছাত্রলীগের মিছিল সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশিত: জুলাই ১১, ২০২৪, ০৯:০২ রাত
আপডেট: জুলাই ১১, ২০২৪, ০৯:২৮ রাত
আমাদেরকে ফলো করুন

শিক্ষা প্রতিষ্ঠানের একাডেমিক পরিবেশ অব্যাহত রাখা, জনদুর্ভোগ তৈরি না করে ক্লাস-পরীক্ষায় ফিরে আসা এবং কোটা ইস্যুর যৌক্তিক, অন্তর্ভুক্তিমূলক ও ইতিবাচক সমাধানের দাবিতে বগুড়া জেলা ছাত্রলীগের উদ্যোগে আজ বৃহস্পতিবার (১১ জুলাই) বিকেলে মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল নাহিদুল ইসলাম জয়ের সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সভাপতি সজীব সাহা। এসময় তিনি বলেন, ‘নিয়মতান্ত্রিক ও শান্তিপূর্ণ প্রক্রিয়ায় সবকিছুকে সমর্থন করে ছাত্রলীগ। বিবাদমান যৌক্তিক সুরাহা আমরাও চাই তবে আমাদের লক্ষ্য রাখতে হবে সাধারণ মানুষের জীবন মানের যেন ক্ষতি না হয়। তরুণ সমাজের এ আন্দোলনকে আমরা সংবেদনশীলভাবে গ্রহণ করেছি। বিচার বিভাগের ওপর আমাদের শ্রদ্ধাশীল হতে হবে। বর্তমান তরুণ সমাজ এবং বাংলাদেশ ছাত্রলীগের প্রত্যেকটি নেতাকর্মী অভিন্ন মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের লক্ষ্যে কাজ করছে আমরা বিশ্বাস রাখি।’ এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সাজ্জাদ আলম পারভেজ, শেখ হৃদয় মিঠু, তোফায়েল আহমেদ তোহা, সবুজ বিশ্বাস, শামীমা সুমি শাহ, আহসান গালিব প্লাবন, নোমান আল সাব্বির, সুজন আকন্দ, নয়ন অধিকারী, আতিকুর রহমান আতিক প্রমুখ। খবর বিজ্ঞপ্তির। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS