ভিডিও

বগুড়ার ধুনট হাসপাতালে সক্রিয় নারী পকেটমার চক্র, টার্গেট রোগীদের ভ্যানেটিব্যাগ

প্রকাশিত: জুলাই ১১, ২০২৪, ০৯:৩৮ রাত
আপডেট: জুলাই ১২, ২০২৪, ০১:১৩ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বর্হিবিভাগে সক্রিয় হয়ে উঠেছে বোরকা-হিজাব পরিহিত নারী পকেটমার চক্র। সুযোগ পেলেই তারা চোখের পলকে নারী ও পুরুষের পকেট বা ব্যাগ কেটে চুরি করে টাকা, মোবাইল এবং ব্যাগে রাখা স্বর্ণালংকার। প্রায়ই এমন ঘটনা ঘটলেও থানায় জিডি পর্যন্ত করেননি কেউ।

আজ বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুর ১২টার দিকে নারী পকেটমারের কবলে পড়েন স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসা আঙ্গুরি খাতুন (৪০)। তিনি চিকিৎসা নিতে সকালের দিকে বর্হিবিভাগ থেকে ৩ টাকা দিয়ে টিকিট নিতে রোগীদের সারিতে দাঁড়ান। এসময় তার ভ্যানেটিব্যাগ থেকে ৫৮৫ টাকা হাতিয়ে নেয় বোরকাপরা ছদ্মবেশী নারী পকেটমার। একই কৌশলে দিপা ২৫) নামে এক রোগীর ভ্যানেটিব্যাগ থেকে ১ হাজার ১১০টাকা হাতিয়ে নিয়েছে নারী পকেটমার চক্র। দ্বিতীয় বার ফের ব্যাগে হাত দিলে বিষয়টি অস্বাভাবিক মনে হয় দিপার। তখন তিনি এমন আচরণ না করতে নারী পকেমারকে বললে, উল্টো তাকে শাসিয়ে দ্রুত কেটে পড়ে সে। প্রায়ই প্রতিদিনই এই স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসা রোগী ও রোগীর লোকজন নারী পকেটমারের হাতে টাকা খোয়াচ্ছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার প্রায় সাড়ে চার লাখ মানুষের জন্য চিকিৎসাসেবার একমাত্র ভরসা ৫০ শয্যা বিশিষ্ট এই স্বাস্থ্য কমপ্লেক্সটি। এখানে দৈনিক কমপক্ষে ২ শতাধীক রোগী বিভিন্ন রোগের চিকিৎসা নিতে আসেন। স্বাস্থ্য কমপ্লেক্সের কাউন্টার থেকে ২জন কর্মচারী রোগীদের এই টিকিট দিয়ে থাকেন। এ কারণে টিকিট কাউন্টারের সামনে রোগীদের ভিড় জমে যায়। আর এই সুযোগ কাজে লাগিয়ে নারী পকেটমার চক্রটি সক্রিয় হয়ে উঠে।

ধুনট থানার এসআই মোস্তাফিজ আলম বলেন, সংবাদ পেয়ে তাৎক্ষনিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তবে এ ঘটনায় কোন অভিযোগ পাইনি। অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS