ভিডিও

চাঁপাইনবাবগঞ্জ ও নওগাঁয় বজ্রপাতে ৪ জনের মৃত্যু

প্রকাশিত: জুলাই ১১, ২০২৪, ০৯:৫১ রাত
আপডেট: জুলাই ১২, ২০২৪, ০১:১৩ রাত
আমাদেরকে ফলো করুন

করতোয়া ডেস্ক : চাঁপাইনবাবগঞ্জ ও নওগাঁয় পৃথক বজ্রপাতের ঘটনায় ৪ জন নিহত হয়েছেন। এর মধ্যে চাঁপাইনবাবগঞ্জে ৩ জন ও নওগাঁয় একজন রয়েছেন।

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি জানান, চাঁপাইনবাবগঞ্জের নাচোল ও সদর উপজেলায় বজ্রপাতে মো. উজ্জল (৫৫) ও ওসমান গণি (৩২) নামে দুই কৃষি শ্রমিক এবং কমলা রাণী (৫০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার (১১ জুলাই) সন্ধ্যায় জেলাব্যাপী ভারি বৃষ্টিপাতের সাথে বজ্রপাতের সময় এ ঘটনাগুলো ঘটে। উজ্জল জেলার গোমস্তাপুর ইউনিয়নের বাঙ্গাবাড়ী ইউনিয়নের মমতাজ আলীর ছেলে, ওসমান নাচোল সদর ইউনিয়নের ঝলঝলিয়া এলাকার আখের আলীর ছেলে ও কমলা সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের আমারক হিন্দুপাড়া গ্রামের পরশ রায় পটলের স্ত্রী।

নাচোল থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার বলেন, বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত বজ্রসহ বৃষ্টির সময় ঘটনাগুলো ঘটে। উজ্জল নাচোলের নেজামপুর ইউনিয়নের কামারজগদইল এলাকায় ও ওসমান বাড়ির অদূরে ধানের জমিতে কাজ করার সময় বজ্রপাতের শিকার হয়ে মারা যান। অপরদিকে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী হাসান ও গোবরাতলা ইউনিয়নের ৯ নং ওয়ার্ড সদস্য মো. রাসেল বলেন, বাড়ির পাশের সড়কে বজ্রপাতে ঘটনাস্থলে মারা যান কমলা।

এসব ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি জানান, নিয়ামতপুরে মাঠে আজ বৃহস্পতিবার (১১ জুলাই) বিকেল ৫টায় জমিতে হাল চাষের কাজ করার সময় বজ্রপাতে মারুফ হোসেন (১৬) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের পীরপুর গ্রামের হারুনের ছেলে।

জানা যায়, গ্রামের পার্শ্ববর্তী মাঠে মারুফ হোসেন সকাল থেকেই জমিতে হাল চাষের কাজ করছিলেন। এমন সময় হঠাৎ বিকেল ৫টায় বজ্রপাতে এ মর্মান্তিক ঘটনা ঘটে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS