ভিডিও

পঞ্চগড়ের আটোয়ারীতে মাইক্রোবাসের ধাক্কায় নানি-নাতনি নিহত

প্রকাশিত: জুলাই ১১, ২০২৪, ১০:০৪ রাত
আপডেট: জুলাই ১২, ২০২৪, ০১:১৩ রাত
আমাদেরকে ফলো করুন

পঞ্চগড় ও আটোয়ারী প্রতিনিধি : পঞ্চগড়ের আটোয়ারীতে মাইক্রোবাসের ধাক্কায় মোছা. বেগম (৫৫) ও আয়েশা আক্তার (৫) নামে নানি-নাতনি নিহত হয়েছে। আজ বৃহস্পতিবার (১১ জুলাই) বিকেলে উপজেলার রাধানগর ইউনিয়নের বড়দাপ গোয়ালদিঘী এলাকায় আরডিআরএস অফিসের সামনে আটোয়ারী-রুহিয়া আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত বেগম উপজেলার রাধানগর ইউনিয়নের বড়দাপ গোয়ালদিঘী কোনপাড়া এলাকার মৃত দুলাল উদ্দীনের স্ত্রী ও আয়েশা একই এলাকার সাবিরুল ইসলামের মেয়ে।

নিহতের পরিবারের বরাত দিয়ে রাধানগর ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান আবু জাহেদ বলেন, বৃহস্পতিবার বিকেলে প্রয়োজনীয় কাজে নাতনিকে নিয়ে ফকিরগঞ্জ বাজারে যান নানি বেগম। কাজ শেষে বাসায় ফেরার জন্য ইজিবাইকে ওঠেন তারা। পরে তারা ইউনিয়নের বড়দাপ গোয়ালদিঘী এলাকায় বেসরকারি এনজিও আরডিআরএস অফিসের সামনে পৌঁছালে ইজিবাইক থেকে নেমে সড়ক পার হওয়ার জন্য দাঁড়িয়ে ছিলেন। এসময় আটোয়ারী-রুহিয়া সড়ক দিয়ে ঠাকুরগাঁওগামী একটি মাইক্রোবাস তাদের সজোরে ধাক্কা দিলে মহাসড়কে ছিটকে পড়েন তারা। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তবে তাদের শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে স্থানান্তরিত করেন। পরে হাসপাতালে নেয়ার পথে তাদের মৃত্যু হয়। ঘটনার পরপরই ঘাতক মাইক্রোবাসটি নিয়ে চালক পালিয়ে গেছে।

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুসা মিয়া সড়ক দুর্ঘটনায় নানি নাতনির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতদের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। তবে নিহতদের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ দায়ের করা হলে আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS