ভিডিও

আদালতে বউ নিয়ে টানাটানি

প্রকাশিত: জুলাই ১২, ২০২৪, ০৮:৩৫ রাত
আপডেট: জুলাই ১৩, ২০২৪, ১২:৪৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

পটুয়াখালী প্রতিনিধি: এক বছর আগে দুই সন্তান নিয়ে স্বামীকে ছেড়ে চলে যান স্ত্রী ফাতেমা। দীর্ঘসময় পর স্ত্রীর দেখা পেয়ে ‘বউ বউ’ বলে চিৎকার করে টানাহেঁচড়া করতে থাকে তার স্বামী লিটন।

  গত বৃহস্পতিবার পটুয়াখালী নির্বাহী আদালত ও আইনজীবী সমিতি প্রাঙ্গণে এ ঘটনা ঘটে। ঘটনাটি সামাজিকমাধ্যমে ভাইরাল হয়।

পটুয়াখালী জেলা মুহুরি (আইনজীবীর সহকারী) সমিতির সভাপতি মোকসেদ জানান, লিটন একজন মুহুরি। তার গ্রামের বাড়ি সদর উপজেলার মরিচ বুনিয়া গ্রামে। লিটনের প্রথম স্ত্রী মারা যান। এরপর সে দুমকি উপজেলার শ্রীরামপুর গ্রামের ফাতেমাকে বিয়ে করেন। ফাতেমার এক ছেলে ও এক মেয়েসন্তান রয়েছে। দাম্পত্য জীবনে ঝগড়া-বিবাদের একপর্যায়ে এক বছর আগে ফাতেমা সন্তান দুটিকে নিয়ে ঢাকা পাড়ি জমান।

তিনি জানান, এদিকে লিটন পটুয়াখালী নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে স্ত্রী পালিয়ে যাওয়ার ব্যাপারে একটি ১০৭ ধারায় মামলা করেন। মামলায় ফাতেমাসহ তার মা ও ফুফুকে আসামি করা হয়। এ মামলায় হাজিরা দিতে বৃহস্পতিবার আদালতে আসেন ফাতেমা। এ সময় লিটনের সঙ্গে তার দেখা হয়।

মোকসেদ জানান, এক বছর পর স্ত্রীকে পেয়ে তাকে বাড়ি নিয়ে যাওয়ার জন্য টানাহেঁচড়া শুরু করেন লিটন। একপর্যায়ে নির্বাহী আদালত প্রাঙ্গণে মানুষের ভিড় জমে যায়। লিটনের চিৎকারে উদ্ভূত পরিস্থিতিতে সাধারণ আইনজীবীরা লিটনের সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট হেলালিকে ঘটনা জানান। পরে জেলা সমিতির সভাপতির কক্ষে বসে বিষয়টির সমাধান করা হয়।

তিনি জানান, উভয় পক্ষের ভুল বোঝাবুঝির অবসান ঘটিয়ে লিটন ফাতেমার সম্মতিতে ৭ লাখ টাকার নতুন কাবিননামা করা হয়। আগামী  রোববার ফাতেমা ঢাকা থেকে সন্তানদের নিয়ে স্বামীর বাড়ি ফিরে যাবেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS