ভিডিও

আসামি ছিনতাইয়ের অভিযোগে কৃষক লীগ নেত্রীসহ ১৭ জন গ্রেফতার

প্রকাশিত: জুলাই ১২, ২০২৪, ০৯:০৯ রাত
আপডেট: জুলাই ১২, ২০২৪, ০৯:০৯ রাত
আমাদেরকে ফলো করুন

খুলনা প্রতিনিধি: খুলনায় পৃথক ঘটনায় হত্যাচেষ্টা ও ধর্ষণচেষ্টা মামলার ৩ আসামিকে গ্রেফতারে অভিযানে গেলে একজনকে ছিনিয়ে নেওয়ার অভিযোগ ওঠে। বৃহস্পতিবার রাতে বাস্তুহারা কলোনিতে কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক সম্পাদক হালিমা খাতুনের বাসায় অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশ ৩ জনকে গ্রেফতার করে।

জানা গেছে, পুলিশের ওপর হামলা চালিয়ে এ সময় পলাশ নামে মূল আসামিকে ছিনিয়ে নেওয়া হয়। এরপর পুলিশ সেখানে ফোর্স বাড়িয়ে অভিযান চালায়। এ সময় পুলিশের কাজে বাধা এবং হামলার অভিযোগে কৃষক লীগ নেত্রী হালিমা খাতুনসহ ১৭ জনকে গ্রেফতার করা হয়। এসব তথ্য নিশ্চিত করেছেন খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন।

তিনি বলেন, ‘বৃহস্পতিবার দিবাগত রাতে বাস্তুহারা কলোনিতে খুলনা সিটি করপোরেশনের ৯ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহবুবকে হত্যাচেষ্টা ও এক গৃহবধূকে ধর্ষণচেষ্টার ঘটনা ঘটে। এরপর ভুক্তভোগীরা থানায় অভিযোগ করেন। রাতেই গোপন সংবাদের ভিত্তিতে খবর আসে, মামলার ২-৩ জন আসামি বাস্তুহারা কলোনিতে কৃষক লীগ নেত্রী হালিমার বাসায় অবস্থান করছেন। এরপর পুলিশ দ্রæত সেখানে গিয়ে অভিযান চালিয়ে পলাশ, মিনার ও আবু সাইদ নামে ৩ জনকে গ্রেফতার করে। এরপর হালিমার নির্দেশে তার একটি বাহিনী পুলিশের ওপর হামলা চালিয়ে পলাশকে ছিনিয়ে নেয়। এ অবস্থায় পুলিশের ওপর হামলা চলতে থাকে। তখন সেখানে মহিলা পুলিশসহ আরও ফোর্স বাড়ানো হয়। এরপর রাত দেড়টা পর্যন্ত অভিযান চালিয়ে হালিমাসহ ১৭ জনকে গ্রেফতার করা হয়।’

ওসি আরও জানান, গ্রেফতাররা খালিশপুর থানা পুলিশের হেফাজতে রয়েছেন। তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানোর প্রক্রিয়া চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS