ভিডিও

বাবাকে খুন করে মেয়ে থানায়

প্রকাশিত: জুলাই ১৪, ২০২৪, ০১:১০ রাত
আপডেট: জুলাই ১৪, ২০২৪, ০১:০৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

খুলনার দৌলতপুর এলাকায় মো. শেখ হুমায়ুন কবিরের (৫২) মৃত্যুর সাতদিন পর থানায় গিয়ে নিজেকে বাবার হত্যাকারী বলে দাবি করে মৌখিক স্বীকারোক্তি দিয়েছেন নিহতের ছোট মেয়ে সুমাইয়া বিনতে কবির (১৬)। বাবাকে ঘুমের ট্যাবলেট খাইয়ে এবং বালিশ চাপা দিয়ে মেরে ফেলেছে বলেও জানান তিনি।
দৌলতপুর থানার ওসি প্রবির কুমার বিশ্বাস বলেন, রোববার মেয়েটিকে আদালতে হাজির করা হবে। আদালত যে সিদ্ধান্ত দেবেন সেই অনুযায়ী কাজ করা হবে।
এলাকাবাসী জানায়, শেখ হুমায়ুন কবির ৫ জুলাই মারা যান। সকালে তার স্ত্রী এবং ছেলে-মেয়েরা তাকে ডেকে তুলতে না পেরে নিশ্চিত হন যে তিনি মারা গেছেন।
পরবর্তীতে এলাকার লোকজন এসে মৃত্যু ব্যক্তিকে দাফন করেন। কিন্তু সুস্থ লোক রাতে খাবার খেয়ে ঘুমের মধ্যে মারা যাওয়া এবং গোসলের সময় তার বাম হাতে দুটো ছিদ্র দেখে কেউ কেউ সাপে কামড় বলে সন্দেহ করেন।
এ অবস্থায় মৃতের ছোট মেয়ে সুমাইয়া ১২ জুলাই দৌলতপুর থানায় গিয়ে আত্মসমর্পণ করেন। একই সঙ্গে বাবার মৃত্যুর জন্য নিজেই দায়ী বলে জানান।
সুমাইয়া পুলিশকে বলেন, আমার বাবকে আমি মেরেছি। রাতের খাবারের সঙ্গে ঘুমের ট্যাবলেট দিয়ে এবং পরে বালিশ চাপা দিয়ে মৃত্যু নিশ্চিত করি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS