ভিডিও

স্কুল ব্যাগ ও প্লাস্টিকের বস্তায় মিলল ২৫ কেজি গাঁজা,২ মাদক কারবারিকে আটক

প্রকাশিত: জুলাই ১৪, ২০২৪, ১০:২৯ রাত
আপডেট: জুলাই ১৪, ২০২৪, ১০:২৯ রাত
আমাদেরকে ফলো করুন

কুমিল্লার চৌদ্দগ্রামে পুলিশের অভিযানে ২৫ কেজি গাঁজাসহ দুই কারবারিকে আটক করা হয়েছে। এ সময় মাদক পরিবহনকাজে ব্যবহৃত একটি সিএনজি অটোরিকশাও জব্দ করা হয়। আটককৃতরা হলো উপজেলার চিওড়া ইউনিয়নের পূর্ব ডিমাতলী গ্রামের মৃত আবদুল বারেকের ছেলে ইউসুফ ও জগন্নাথদীঘি ইউনিয়নের নোয়াগ্রামের কাজী অহিদুর রহমানের ছেলে কাজী লিটন।

 

রবিবার (১৪ জুলাই) দুপুরে তথ্যটি নিশ্চিত করেন চৌদ্দগ্রাম থানার ওসি ত্রিনাথ সাহা।

পুলিশ জানায়, পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে চিওড়া ইউনিয়নের ঘোষতল এলাকায় বিশেষ অভিযান চালিয়ে একটি সিএনজি অটোরিকশা আটক করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে তিনজন লোক সিএনজি থেকে বের হয়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে ধাওয়া করে ইউসুফ ও লিটন নামে দুইজনকে আটক করে পুলিশ। পরে তল্লাশি চালিয়ে সিএনজি অটোরিকশার ভেতরে থাকা একটি স্কুল ব্যাগ ও একটি প্লাস্টিকের বস্তায় সংরক্ষিত ২৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

চৌদ্দগ্রাম থানার ওসি ত্রিনাথ সাহা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে ২৫ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে রবিবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS