ভিডিও

কোটা সংস্কার আন্দোলন: রাজধানীতে আরও একজন নিহত

প্রকাশিত: জুলাই ১৬, ২০২৪, ০৭:৫৬ বিকাল
আপডেট: জুলাই ১৭, ২০২৪, ১২:৫৪ রাত
আমাদেরকে ফলো করুন

রাজধানীতে কোটা আন্দোলনকারী ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষে নিউমার্কেট এলাকায় অজ্ঞাত এক ব্যক্তির নিহতের ঘটনার পর আরও এক ব্যক্তির নিহতের খবর পাওয়া গেছে। তবে তার নাম ও পরিচয় জানা যায়নি। আজ মঙ্গলবার (১৬ জুলাই) সন্ধ্যায় ধানমন্ডি পপুলার হাসপাতাল থেকে এই যুবককে নিয়ে এসে ঢাকা মেডিকেল কলেজে রেখেছে অ্যাম্বুলেন্স চালক। তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

এদিকে রাজধানীর নিউমার্কেট এলাকায় কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে সরকারদলীয় নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় এক অজ্ঞাত যুবক নিহত হয়েছেন। আজ মঙ্গলবার বিকেলে গুরুতর আহত অবস্থায় ওই যুবককে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন এক পথচারী।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, গুরুতর আহত অবস্থায় এক যুবককে ঢাকা মেডিকেলে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার কানের নিচে ও মুখের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS