ভিডিও

রংপুরের পীরগাছায় ডিজিএম ও স্ত্রী লাঞ্ছিত সাবেক উপজেলা চেয়ারম্যানসহ ১০ জনের মামলা

প্রকাশিত: জুলাই ১৬, ২০২৪, ১০:০২ রাত
আপডেট: জুলাই ১৬, ২০২৪, ১০:০২ রাত
আমাদেরকে ফলো করুন

পীরগাছা (রংপুর) প্রতিনিধি : রংপুরের পীরগাছায় পল্লীবিদ্যুতের ডিজিএম ও তার স্ত্রীকে জোরপূর্বক রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে অবরুদ্ধ ও লাঞ্ছিত করার ঘটনায় সাবেক উপজেলা চেয়ারম্যান শাহ মাহবুবার রহমান ও তার পরিবারের ১০ জনের মামলা দায়ের করা হয়েছে। গতকাল সোমবার রাতে এজাহার দায়েরের পর রাতে মামলাটি রেকর্ডভূক্ত করা হয়।

রংপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর ডেপুটি জেনারেল ম্যানেজার নুরুল সামছুল হুদা এ মামলাটি দায়ের করেন। এ ঘটনায় আজ মঙ্গলবার (১৬ জুলাই) সকালে রংপুর পল্লীবিদ্যুৎ সমিতি-১ এর পীরগাছা জোনাল অফিস চত্বরে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে সমিতির কর্মকর্তা-কর্মচারীরা। এসময় বক্তব্য দেন জুনিয়র ইঞ্জিনিয়ার তৌফিকুল ইসলাম, লাইনম্যান আশিকুর রহমান, ডাটা এন্টি অপারেটক জেসমিন আরা।

এদিকে ডিজিএমকে অবরুদ্ধ ও লাঞ্ছিত করার ঘটনা মিথ্যা, বানোয়াট ও ষড়যন্ত্র বলে দাবি করছেন সাবেক উপজেলা চেয়ারম্যান শাহ মাহবুবার রহমান।

থানায় দেয়া অভিযোগে জানা যায়, গতকাল সোমবার বিকেল ৪টায় রংপুর পল্লীবিদ্যুৎ সমিতি-১ এর ডেপুটি জেনারেল ম্যানেজার নুরুল সামছুল হুদা ও তার স্ত্রী মোছা. জহুরা জেসমিনকে নিয়ে রংপুর যাওয়ার পথে কদমতলা নামক স্থানে পৌঁছালে সাবেক উপজেলা চেয়ারম্যান শাহ মাহবুবার রহমানের চাচাতো ভাই রবিউল ইসলামসহ তার কয়েকজন তাদের পথরোধ করেন এবং টেনে হেঁচড়ে গাড়ি থেকে নামিয়ে অটোযোগে সাবেক উপজেলা চেয়ারম্যানের বাড়িতে নিয়ে যান।

এসময় তাকে এবং তার স্ত্রীকে অবরুদ্ধ করে লাঞ্ছিত করা হয়। পরে পীরগাছা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ডিজিএম ও তার স্ত্রীকে উদ্ধার করে নিয়ে আসে বলে অভিযোগে উল্লেখ করা হয়। রংপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর ডেপুটি জেনারেল ম্যানেজার নুরুল সামছুল হুদা বলেন, মোবাইল ফোন কেড়ে নিয়ে কারো সাথে কথা বলতে দেওয়া হয়নি। আমার স্ত্রী ও আমাকে লাঞ্ছিত করা হয়েছে। তাই আমি মামলা করেছি।

এ বিষয়ে জানতে চাইলে সাবেক উপজেলা চেয়ারম্যান শাহ মাহবুবার রহমান বলেন, আমার বাড়ির বিদ্যুৎ বিল পরিশোধ থাকার পরও তারা সংযোগ বিচ্ছিন্ন করেছে। আমি সংযোগ লাগানোর জন্য ৮দিন আগে আবেদন করেছি। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এবং ওসি লাইন লাগাতে বললেও তারা কর্ণপাত করেনি।

তাই তাকে সম্মানের সাথে বাড়িতে নিয়ে লাইন লাগানো হয়েছে। কোন লাঞ্ছিত করা হয়নি। ষড়যন্ত্র করে আমার ও আমার পরিবারের লোকজনের নামে মামলা দেয়া হয়েছে। আমিও এ বিষয়ে বিভিন্ন দপ্তরে অভিযোগ দিয়েছি এবং মামলার প্রস্তুতি নিচ্ছি। এ ব্যাপারে পীরগাছা থানার ওসি সুশান্ত কুমার সরকার বলেন, মামলা নেয়া হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS