ভিডিও

রাবিতে ছাত্রলীগ সভাপতির রুম থেকে থেকে অস্ত্র উদ্ধার করল আন্দেলনকারীরা

প্রকাশিত: জুলাই ১৭, ২০২৪, ০৭:৩১ বিকাল
আপডেট: জুলাই ১৮, ২০২৪, ০৩:২১ রাত
আমাদেরকে ফলো করুন

রাজশাহী প্রতিনিধি : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হলে শাখা ছাত্রলীগের সভাপতির রুম থেকে মঙ্গলবার (১৬ জুলাই) দুটি পিস্তল ও সাধারণ সম্পাদকের রুম থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করেছিল আন্দেলনকারীরা।

শহীদ হবিবুর রহমান হলের ‘পলিটিক্যাল ব্লক’ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করেছে তারা। বুধবার বেলা এগারোটার দিকে হলের ১ম ব্লকের ২য় তলার ২০৮ নাম্বার কক্ষ ও তৃতীয় তলার কয়েকটি কক্ষ থেকে এই অস্ত্র উদ্ধার করে তারা।

প্রত্যক্ষদর্শীরা জানান, এগারোটার দিকে আন্দোলনকারীদের মিছিল থেকে কিছু শিক্ষার্থী হবিবুর রহমান হলে প্রবেশ করেন। এসময় তারা ১ম ব্লকের ২য় তলার ২০৭ ও ২০৮ নাম্বার কক্ষ ভেঙে ভিতরে প্রবেশ করেন।

সে সময় তারা পাঁচটির বেশি রামদা উদ্ধার করেন। এসময় কয়েকজন রুমের জিনিসপত্র ভাঙচুর করার পাশাপাশি কিছু জিনিস ভবনের নীচে ফেলে দেয়।

এদিকে দুপুর ১২টার দিকে এই প্রতিবেদন লেখার সময় আন্দোলনকারীরা শহীদ সৈয়দ নজরুল ইসলাম প্রশাসন ভবনের সামনে বিক্ষোভ মিছিল করছেন। এসময় ‘কোটা না মেধা, মেধা মেধা’, ‘দিয়েছি তো রক্ত, আরও দিবো রক্ত’, আমার ভাইয়ের রক্ত, বৃথা যেতে দিবোনা’, জেগেছেরে জেগেছে, ছাত্রসমাজ জেগেছে’, ‘রাবিয়ানদের অ্যাকশন, ডাইরেক্ট অ্যাকশন’, ‘অ্যাকশন অ্যাকশন, ডাইরেক্ট অ্যাকশন’, ছাত্রলীগের বিরুদ্ধে, ডাইরেক্ট অ্যাকশন’সহ বিভিন্ন স্লোগান দিতে দেখা যায় তাদের।

এর আগে সকাল সাড়ে ১০টার দিকে হবিবুর রহমান হলের মাঠ থেকে বিক্ষোভ মিছিল শুরু করেন তারা। এরপর তারা বিভিন্ন হলের সামনে মিছিলসহ গিয়ে শিক্ষার্থীদের সাথে করে নিয়ে উপাচার্যের বাসভবনের সামনে কিছু সময় মিছিল করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS