ভিডিও

হিলি স্থলবন্দরের সকল কার্যক্রম স্বাভাবিক

প্রকাশিত: জুলাই ২৪, ২০২৪, ০৮:৩১ রাত
আপডেট: জুলাই ২৪, ২০২৪, ০৮:৩১ রাত
আমাদেরকে ফলো করুন

হাকিমপুর (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের হাকিমপুর হিলি আজ বুধবার (২৪ জুলাই) স্থলবন্দরে কাস্টম সার্ভারে ইন্টারনেট সংযোগ দেওয়ায় অ্যাসাইকুডা ওয়ার্ল্ডের মাধ্যমে আমদানিকৃত পণ্য ছাড় করা হয়েছে। এছাড়া গত তিনদিনের তথ্য সার্ভারে এন্ট্রি করা হচ্ছে বলে জানা যায়।

বাংলা হিলি কাস্টমস সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশনের সচিব শাহিনুর ইসলাম জানান, আজ বুধবার (২৪ জুলাই) কাস্টম সার্ভার এন্ট্রির মাধ্যমে ৮৭টি পণ্যবাহী ভারতীয় ট্রাক বন্দরে প্রবেশ করেছে। এরমধ্যে ২৫টি ট্রাকে ২২৭ মেট্রিক টন ৪৮০ কেজি কাঁচামরিচ, ২৪টি ট্রাকে ৭০৩ মেট্রিক টন ৯০০ কেজি পেঁয়াজ ও ২৩টি ভূট্টা, ভূষি, খই, ডাল, বীজ, সবজিসহ অন্যান্য পণ্যবাহী ট্রাক প্রবেশ করে।

এরআগে গত তিনদিনে ৯০টি ভারতীয় ট্রাকে শুধুমাত্র কাঁচামরিচ ও পেঁয়াজ আমদানি ও ১০টি ট্রাকে ২৪০ মেট্রিক টন রাইস ব্রান ফুড অয়েল রপ্তানি হয়। বন্দরে দোকানপাট ও ব্যবসা প্রতিষ্ঠান খোলা ছিল। এছাড়া হিলি ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে পাসপোর্টধারী যাত্রী পারাপার স্বাভাবিক রয়েছে ও যাত্রী সংখ্যা বেড়েছে বলে জানা যায়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS