ভিডিও

রৌমারীতে ভুয়া ডাক্তার আটক 

প্রকাশিত: জুলাই ২৫, ২০২৪, ০৭:৪৫ বিকাল
আপডেট: জুলাই ২৫, ২০২৪, ০৭:৪৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি : রৌমারী হক ডায়াগনস্টিক সেন্টার থেকে শহিদুল ইসলাম (৩১) নামের এক ভুয়া ডাক্তারকে আটক করে পুলিশকে দিয়েছেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট রাসেল ডিও। ভ্রাম্যমাণ আদালতে আজ বৃহস্পতিবার দুপুর ১টায় হক ডায়াগনস্টিক সেন্টার থেকে তাকে আটক করে। আটক শহিদুল দক্ষিণ খান কাওলা বাজার, খিলখেত ঢাকা এলাকার আব্দুল লতিফের ছেলে বলে জানা যায়। উপজেলা সহকারী কমিশনার ভূমি কর্মকর্তা রাসেল ডিও এসব তথ্য নিশ্চিত করেছেন। আটক ডাক্তার শহিদুল ইসলামকে কুড়িগ্রাম জেলহাজতে প্রেরণ করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাসেল ডিও বলেন, ডাক্তার শহিদুল ইসলামের বিরুদ্ধে অভিযোগের ভিত্তিতে রৌমারী আবাসিক মেডিকেল অফিসার শাহাদৎ হোসেন শিমুলের প্রশ্নের জবাবের মাধ্যমে ভূয়া উত্তর ও জাল সার্টিফিকেট প্রমাণ সাপেক্ষে মেডিকেল এবং ডেন্টাল কাউন্সিল আইন ২০১০ এর ২৮ ধারায় ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং ১ হাজার টাকা অর্থদন্ড করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আবাসিক মেডিকেল অফিসার শাহাদৎ হোসেন শিমুল বলেন, শহিদুল ইসলাম ডাক্তার পরিচয়ে চিকিৎসা দিয়ে যাচ্ছেন। তিনি ডাক্তারি পাস করতে পারেননি। তিনি অন্যের সার্টিফিকেট ব্যবহার করে এমন ব্যবসা করে যাচ্ছেন। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS