ভিডিও

রাজশাহীতে পরকীয়ায় বাধা দেওয়ায় পেট্রোল ঢেলে স্ত্রীকে পুড়িয়ে হত্যা

প্রকাশিত: জুলাই ২৬, ২০২৪, ০৬:১৭ বিকাল
আপডেট: জুলাই ২৬, ২০২৪, ০৬:১৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

রাজশাহী প্রতিনিধি : রাজশাহীর তানোরে পরকীয়ায় বাধা দেওয়ায় পেট্রোল ঢেলে স্ত্রী সাথী বেগমকে (২২) পুড়িয়ে হত্যা করেছে স্বামী আয়াতুল্লাহ (২৬)। এঘটনায় নিহতের বাবা বাদি হয়ে স্বামীকে আসামি করে তানোর থানায় একটি হত্যা মামলা দায়ের করলে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আয়াতুল্লাহ তানোর উপজেলার নয়টিপাড়া গ্রামের মৃত গোলাম মোস্তফার ছেলে ও নিহত সাথী নাচোল উপজেলার হাকরইল গ্রামের শহিদুল ইসলামের মেয়ে তাদের সংসারে দুইটি ছেলে সন্তান আছে বলে জানা গেছে।

মামলার বিবরণ ও পুলিশ সূত্রে জানা যায়, স্বামীর পরকীয়ায় বাধা দেওয়ায় তাদের মধ্যে দ্ব›দ্ব ও ঝগড়া চলছিলো। এরই জেরে গত বুধবার দুপুরে স্বামী বাজার থেকে পেট্রোল এনে স্ত্রীর গায়ে ঢেলে দিয়ে আগুন ধরিয়ে দেয়। এসময় প্রতিবেশীরা গৃহবধূকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে ঢাকায় স্থানান্তর করেন। ঢাকা নেওয়ার পথে রাতে তার মৃত্যু হয়।

এবিষয়ে তানোর থানার ওসি আব্দুর রহিম বলেন, এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে এবং ঘাতক স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে। ময়না তদন্ত শেষে লাশ দাফনের জন্য পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS