ভিডিও

পঞ্চগড়ে স্বাভাবিক জনজীবন ৩ মামলায় গ্রেপ্তার ৩৫

প্রকাশিত: জুলাই ২৭, ২০২৪, ০৫:১৪ বিকাল
আপডেট: জুলাই ২৭, ২০২৪, ০৫:১৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ে কারফিউয়ের শিথিলের সময় যতই বাড়ছে ততই সবকিছু আগের মত স্বাভাবিক হচ্ছে। চলমান কারফিউয়ের অষ্টমদিনে আজ শনিবার (২৭ জুলাই) সকাল ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত শিথিল ছিল কারফিউ। এসময় জেলা শহরের প্রবেশমুখে কোন চেক পোস্ট না থাকায় স্বাভাবিকভাবে চলাচল করেছে সবধরণের ছোট-বড় যানবাহন। সময়মত ছেড়ে গেছে রাজধানী ঢাকাসহ দূরপাল্লার বাসগুলো। তবে এখনও বন্ধ রয়েছে আন্ত:নগর ট্রেন।

গত এক সপ্তাহ ধরে সন্ধ্যার আগেই সব দোকানপাট বন্ধ হলেও আজ শনিবার (২৭ জুলাই) রাত ৯টা পর্যন্ত খোলা ছিল সব দোকানপাট। এদিন অফিস-আদালত বন্ধ থাকলেও জেলা শহরে ছিল প্রচুর মানুষের আনাগোনা। আজ রোববারও সকাল ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত কারফিউ শিথিল থাকবে বলে জানা গেছে।

এদিকে পঞ্চগড় সদর থানায় নাশকতার তিন মামলায় গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ নিয়ে এখন পর্যন্ত বিএনপি-জামাত-শিবিরের ৩৫ জন নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। মামলার অন্য আসামিদেরও গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানিয়েছেন পঞ্চগড় সদর থানার ওসি প্রদীপ কুমার রায়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS