ভিডিও

রংপুরের পীরগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ নিহত ৩

প্রকাশিত: জুলাই ২৭, ২০২৪, ০৮:৩৫ রাত
আপডেট: জুলাই ২৭, ২০২৪, ০৮:৩৫ রাত
আমাদেরকে ফলো করুন

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি : রংপুরের পীরগঞ্জে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ ৩ জন নিহত হয়েছে। এদুুটি দুর্ঘটনার মধ্যে রংপুর-ঢাকা মহাসড়কের পীরগঞ্জ সীমানার বিশমাইল নামক স্থানে যাত্রীবাহী বাসের সাথে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আড়াই বছরের শিশুপুত্রসহ বাবা নিহত হয়েছে।

অপর ঘটনা উপজেলার খালাশপীর-নবাবগঞ্জ সড়কের টুকরিয়া ইউনিয়নের মোনাইল নামক স্থানে মালবাহী ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী শাহাজাদি (৩৫) নামে এক মহিলা নিহত হয়। আজ শনিবার (২৭ জুলাই) সকালে এদুর্ঘটনা দুটি ঘটে। এতে প্রায় ৩০ জন আহত হয়েছে।

বড়দরগাহ হাইওয়ে ফাঁড়ি থানা পুলিশের ইনচার্জ সোলায়মান শেখ জানান, আজ শনিবার (২৭ জুলাই) সোয়া ১১টার দিকে মহাসড়কের বিশমাইল নামকস্থানে ঢাকাগামী যাত্রীবাহী ঢাকা মেট্রো ব ১১-৮২০০ নম্বরের অপো ক্লাসিক পরিবহনের সাথে রংপুরগামী ঢাকা মেট্রো ট ২২-২৬২৭ নম্বরের ফাঁকা ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে বাসটি মহাসড়ক থেকে ছিটকে খাদে পড়ে যায়।

বাস ও ট্রাকের সম্মুখভাগের ডানদিক দুমড়ে মুচড়ে গিয়ে হতাহতের ঘটনা ঘটে। এতে বাসের সম্মুখ সীটে থাকা লালমনিহাট জেলার হাতিবান্দার কমলসিন্দুরার বাসিন্দা ফারুক (৩৬) ও তার শিশুপুত্র আড়াই বছরের ইশরাত ঘটনাস্থলে নিহত হয়।

খবর পেয়ে ফাঁড়ি থানা পুলিশ ও স্থানীয়রা আহতের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। মুমূর্ষু অবস্থায় নিহত শিশু ইশরাতের মা সাবিনাসহ কয়েকজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়।

এদিকে আহতের মধ্য প্রাথমিক চিকিৎসায় অনেকে সুস্থ থাকলেও রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার ইমু ও মিলন, বগুড়া সান্তাহারের মাহাফুজা ও মাইশা, নিহত শিশুর মা হাতিবান্দার সাবিনাসহ ৫ জন পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি এবং ঢাকার খালেক ও বগুড়ার শামিমাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এ ঘটনায় ট্রাক ও বাস ২টি আটক করা হয়। নিহতের স্বজনদের অপেক্ষায় লাশ ফাঁড়িতে রয়েছে। স্বজনরা সিদ্ধান্ত দিলে লাশ মর্গে প্রেরণ করা হবে। দুর্ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।  এদিকে সকাল সাড়ে ১০টার দিকে খালাশপীর-নবাবগঞ্জ সড়কের টুকুরিয়ার মোনাইল নামক স্থানে মালবাহী ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী বড়আলমপুরের শিমুলবাড়ীর মোনাজ্জল মাস্টারের স্ত্রী শাহাজাদি (৩৫) নিহত হয়।

এ ঘটনায় মোটরসাইকেল চালক মোনাজ্জল মাস্টার ও তার শিশু সন্তান আহত হয়। সকালে স্ত্রী ও সন্তানকে নিয়ে টুকুরিয়ার দুধিয়াবাড়ি মন্ডলপাড়ায় শ্বশুরবাড়িতে যাবার পথে দুর্ঘটনা ঘটে। ওসি আনোয়ারুল ইসলাম জানান, এ ঘটনায় সড়ক দুর্ঘটনা আইনে মামলার প্রস্তুতি চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS