ভিডিও

যশোরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে প্রাণ গেল যুবকের

প্রকাশিত: জুলাই ২৮, ২০২৪, ০২:৫৯ দুপুর
আপডেট: জুলাই ২৮, ২০২৪, ০২:৫৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যশোরের চৌগাছায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে আলী হোসেন ওরফে খোকন (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন।

শনিবার (২৭ জুলাই) রাত ৮টার দিকে হুদাপাড়া জামে মসজিদ এলাকায় এই ঘটনা ঘটে।

আলী হোসেন ওরফে খোকন পৌর এলাকার ৮ নম্বর ওয়ার্ডের হুদাপাড়া মহল্লার মৃত আব্দুল মুজিদের ছেলে।

এলাকাবাসী ও নিহতের স্বজনরা জানান, শনিবার দুপুরে হুদাপাড়া মহল্লার বাসিন্দা আলী হোসেন খোকনের সঙ্গে একই মহল্লার হারুন অর রশিদের ছেলে আশরাফ হোসেনসহ কয়েকজনের কথা কাটাকাটি হয়। ধারণা করা হচ্ছে, তারই জের ধরে ওই দিন রাত ৮টার দিকে মহল্লার জামে মসজিদ সংলগ্ন জালাল উদ্দিনের বাড়ির সামনে খোকনকে একা পেয়ে প্রতিপক্ষরা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে চৌগাছা হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত খোকনের ভাগ্নে শাকিল হোসেন বলেন, প্রায় এক বছর আগে আমার মামা খোকনের মানসিক সমস্যা দেখা দেয়। বর্তমানে তিনি সুস্থ। কিন্তু গ্রামের সাইফুল ইসলাম, আশরাফ হোসেন, রেজা উদ্দিন ও আব্দুল মালেক তাকে প্রায় সময়ই পাগল বলে ডাকতো। শনিবার দুপুরে এই নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয় এবং রাতে তারা মামাকে ছুরি মেরে হত্যা করে।

 

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জুলকার হোসেন বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে। নিহতের বুকের বাম পাশে ছুরিকাঘাত করা হয়েছে। এতে অতিরিক্ত রক্তক্ষরণে মৃত্যু হয়ে বলে ধারণা করা হচ্ছে।

ওসি ইকবাল বাহার চৌধুরী বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তুচ্ছ একটি ঘটনায় এই হত্যা ঘটেছে। তদন্ত শুরু হয়েছে। দ্রুতই হত্যার মূল রহস্য উদঘাটনের পাশাপাশি ঘাতককে পুলিশ আটক করতে সক্ষম হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS