ভিডিও

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে শ্যালোমেশিন চালু করতে গিয়ে মাথায় আঘাত লেগে কৃষকের মৃত্যু

প্রকাশিত: জুলাই ২৮, ২০২৪, ০৫:১০ বিকাল
আপডেট: জুলাই ২৮, ২০২৪, ০৫:১০ বিকাল
আমাদেরকে ফলো করুন

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে শ্যালো মেশিন চালু করতে গিয়ে নূর হোসেন (২৪) নামে এক কৃষকের মৃত্যু। গতকাল শনিবার বিকেলে উপজেলার ধর্মগড় ইউনিয়নের চেংমারি আলুবাড়ি গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নূর হোসেন উপজেলার চেংমারি আলু বাড়ি এলাকার আমিরুল ইসলামের ছেলে। স্থানীয় সূত্রে জানা যায়, নিহত নূর হোসেন তার বাড়ির পাশে ধানক্ষেতে পানি সেচ দেওয়ার জন্য তার নিজস্ব শ্যালো মেশিনটি চালু করতে যায়।

এ সময় মেশিনের একটি যন্ত্র ছিটকে নূর ইসলামের মাথায় আঘাত লাগার সাথে সাথে মাথা ফেটে যায়। এতে তার মাথার খুলি মারাত্মকভাবে ক্ষত হয়ে রক্তপাত হতে থাকে। পরে স্থানীয়রা উদ্ধার করে রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রানীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়ন্ত কুমার সাহা জানান,শ্যালো মেশিন চালু করতে গিয়ে মেশিনের একটি যন্ত্র ছিটকে এসে মাথায় আঘাত করে। এতে মাথা ফেটে কৃষকের তার মৃত্যু। নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় জেলা এডিএম এর অনুমতি সাপেক্ষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS