ভিডিও

করতোয়ায় সংবাদ প্রকাশের পর 

বগুড়ার দুপচাঁচিয়ার মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র হস্তান্তরে প্রক্রিয়া শুরু

প্রকাশিত: জুলাই ২৮, ২০২৪, ১০:৫২ রাত
আপডেট: জুলাই ২৮, ২০২৪, ১০:৫২ রাত
আমাদেরকে ফলো করুন

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি : বগুড়া দুপচাঁচিয়া উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রটি উদ্বোধনের ৯ মাসেও কার্যক্রম শুরু হয়নি শিরোনামে “দৈনিক করতোয়ায়” সংবাদ প্রকাশের পর নড়েচড়ে বসেছে উপজেলা প্রশাসন। মসজিদটি দ্রুত হস্তান্তরের জন্য ৪ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

বগুড়া দুপচাঁচিয়া উপজেলায় প্রায় ১২ কোটি টাকা ব্যয়ে দৃষ্টিনন্দন উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রটি গত ২০২৩ সালের ৩০ অক্টোবর সোমবার আনুষ্ঠানিক ভাবে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধন করেন। এর পর প্রায় ৯ মাস অতিবাহিত হলেও মসজিদটির কোন কার্যক্রম শুরু হয়নি।

এ ব্যপারে গত ২২ জুলাই সোমবার দৈনিক করতোয়ায় “উদ্বোধনের ৯ মাসেও দুপচাঁচিয়ার মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের কার্যক্রম শুরু হয়নি” শিরোনামে সংবাদটি প্রকাশিত হয়। মসজিদ পরিচালনা কমিটির সভাপতি ইউএনও জান্নাত আরা তিথি জানান, মসজিদটি দ্রুত হস্তান্তরের জন্য মসজিদের হস্তান্তর তালিকা মোতাবেক সকল কিছু বুঝে নিতে উপজেলার বিভিন্ন দপ্তরের তিনজন প্রধানসহ মসজিদ পরিচালনা কমিটির সদস্য সচিবকে নিয়ে ৪ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

কমিটির সদস্যরা হলেন, উপজেলা প্রকৌশলী রুবেল হোসেন, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড নেসকোর নির্বাহী প্রকৌশলী রকি চন্দ্র দাস, উপজেলা জনস্বাস্থ্য অধিদপ্তরের সহকারী প্রকৌশলী মোয়াজ্জেম হোসেন ও ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার আব্দুল্লাহ আল মাহমুদ। গতকাল   রোববার এ বিষয়ে উপজেলা প্রকৌশলী রুবেল হোসেন জানান, মসজিদটি হস্তান্তর তালিকা অনুসারে বুঝে নেওয়ার কার্যক্রম শুরু হয়েছে।

সামান্য কিছু ত্রুটি রয়েছে যা সংস্কারসহ সংশোধনের কাজ দ্রুত বাস্তবায়নের পথে। আগামী ১ সপ্তাহের মধ্যে ত্রুটির কাজগুলো শেষ হলেই মসজিদ পরিচালনা কমিটির সভাপতি ইউএনও জান্নাত আরা তিথি মসজিদটি সরজমিনে পরিদর্শন করে হস্তান্তরের মাধ্যমে মসজিদটির কার্যক্রম শুরু হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS