ভিডিও

সড়কে বাস উল্টে দুইজন নিহত , আহত ১৫

প্রকাশিত: জুলাই ২৯, ২০২৪, ১২:২৮ দুপুর
আপডেট: জুলাই ২৯, ২০২৪, ১২:২৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

বাগেরহাটের মোল্লাহাটে সড়কের ওপর যাত্রীবাহী বাস উল্টে এক নারীসহ দুইজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও ১৫ জন।আহতদের উদ্ধার করে ফকিরহাট ও মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।রোববার (২৮ জুলাই) বিকেলে খুলনা-মাওয়া মহাসড়কের মোল্লাহাট উপজেলার মাদরাসা ঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ফারজানা আক্তার নিশু (৩৭) মোল্লাহাট উপজেলার নতুন ঘোষগাতী গ্রামের লাল মিয়া শেখের মেয়ে ও অসীম খান (৪৫) উপজেলার রাজপাট গ্রামের দুলাল খানের ছেলে।

মোল্লাহাট হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুজ্জামান শেখ নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

দুর্ঘটনার পর ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে ।

পুলিশ জানায়, দুর্ঘটনা কবলিত রুপসী পরিবহনের লোকাল বাসটি খুলনার রূপসা থেকে গোপালগঞ্জের ঘোনাপাড়া যাচ্ছিল। এসময় মোল্লাহাট উপজেলার মাদরাসা ঘাট এলাকায় সোহেল পেট্রোল পাম্পের সামনে পৌঁছালে একটি গাড়িকে অতিক্রম করতে গেলে গাছের সঙ্গে ধাক্কা লেগে বাসটি উল্টে যায়। এতে বাসটির ছাদ বডি থেকে আলাদা হয়ে যায়। এসময় ১৫ জন যাত্রী আহত ও ঘটনাস্থলেই ফারজানা আক্তার নিশু নিহত হয় এবং অসীমকে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তকে মৃত ঘোষণা করেন।

মোল্লাহাট হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুজ্জামান শেখ বলেন, সড়কের ওপর থেকে দুর্ঘটনা কবলিত বাসটি সরানো হয়েছে এবং আইনী প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্থান্তর করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS