ভিডিও

বগুড়ার ধুনটে অপহৃত মাদ্রাসাছাত্রী ২৪ দিন পর উদ্ধার, বখাটে গ্রেপ্তার

প্রকাশিত: জুলাই ২৯, ২০২৪, ০৬:৫৯ বিকাল
আপডেট: জুলাই ২৯, ২০২৪, ০৬:৫৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলায় প্রেমে সাড়া না পেয়ে স্থানীয় বাবু বাজার এলাকার রাস্তা থেকে অপহৃত মাদ্রাসা ছাত্রীকে (১৫) ২৪ দিন পর উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার নিমগাছি ইউনিয়নের আনিছুর রহমানের মেয়ে।

গতকাল রোববার মধ্যরাতে ধুনট-বগুড়া সড়কের শাহজাহানপুর উপজেলার লিচুতলা এলাকায় থেকে ওই ছাত্রীকে উদ্ধার করা হয়। এসময় ঘটনাস্থল থেকে নাহিদ (১৬) নামে এক বখাটেকে গ্রেপ্তার করেছে পুলিশ। সে উপজেলার একই ইউনিয়নের উজ্জ্বল পাইকাড়ের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, ওই মাদ্রাসা ছাত্রী স্থানীয় দাখিল মাদ্রাসার শিক্ষার্থী। ওই ছাত্রী বাড়ি থেকে শিক্ষা প্রতিষ্ঠানে যাতায়াতের পথে প্রায়ই প্রেমের প্রস্তাব দেয় বখাটে নাহিদ। তার প্রস্তাবে রাজি না হলে মেয়েটিকে উত্যক্ত করতে থাকে।

এ অবস্থায় মেয়ের পরিবারের পক্ষ থেকে ঘটনাটি নিয়ে নাহিদের পরিবারের কাছে বিচার চাওয়া হয়। এতে মেয়েটির প্রতি ক্ষুদ্ধ হয়ে এক পর্যায়ে ৫ জুলাই সন্ধ্যার দিকে ফাঁকা রাস্তা থেকে মেয়েটিকে সিএনজিচালিত অটোরিকশায় তুলে অপহরণ করা হয়। এ ঘটনায় মেয়েটির বাবা বাদি হয়ে নাহিদের বিরুদ্ধে থানায় অপহরণ মামলা দায়ের করেন।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান বলেন, আজ সোমবার (২৯ জুলাই) দুপুরের পর ধুনট থানা থেকে নাহিদকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে এবং মেয়েটির জবানবন্দী রেকর্ডের জন্য বগুড়া আদালতে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS