ভিডিও

রাজশাহীতে অসহায় মানুষদের খাদ্য সামগ্রী দিলেন রাসিক মেয়র লিটন

প্রকাশিত: জুলাই ২৯, ২০২৪, ০৯:৫৩ রাত
আপডেট: জুলাই ২৯, ২০২৪, ০৯:৫৩ রাত
আমাদেরকে ফলো করুন

রাজশাহী প্রতিনিধি : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে চলমান পরিস্থিতে নিম্ন আয়ের অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের আয়োজনে আজ সোমবার (২৯ জুলাই) বেলা ৩টায় সাহেব বাজার জিরোপয়েন্টে সাত শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া নিম্ন আয়ের মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম চলমান থাকবে বলে জানিয়েছেন রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, সারাদেশে অরাজকতা ও সহিংসতার কারণে সৃষ্ট পরিস্থিতিতে নিম্ন আয়ের মানুষেরা সংকটে পড়েছেন। সে কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা নিম্ন আয়ের অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। প্রথমদিনে সাত শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হলো।

পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এই মানবিক কার্যক্রম চলমান থাকবে। তিনি আরও বলেন, যারা দেশে নৈরাজ্য ও সহিংসতা করছে, তাদের ব্যাপারে সকলকে সতর্ক থাকতে হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সহ-সভাপতি ও রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, সাধারণ সম্পাদক ডাবলু সরকার, সহ-সভাপতি ডা. তবিবুর রহমান শেখ, রেজাউল ইসলাম বাবুল, বদিউজ্জামান খায়ের, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, সাংগঠনিক সম্পাদক মীর ইসতিয়াক আহমেদ লিমন, প্রচার সম্পাদক দিলীপ কুমার ঘোষ, কৃষি বিষয়ক সম্পাদক মীর তৌফিক আলী ভাদু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জিয়া হাসান আজাদ হিমেল, ধর্ম বিষয়ক সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS