ভিডিও

নাটোরের বড়াইগ্রামে অবৈধভাবে পুকুর খননকালে এক্সকেভেটর ও ৩টি ডাম্পট্রাক আটক

প্রকাশিত: জুলাই ২৯, ২০২৪, ১০:২৯ রাত
আপডেট: জুলাই ২৯, ২০২৪, ১০:২৯ রাত
আমাদেরকে ফলো করুন

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে সরকারি নিয়মকানুন অমান্য করে পুকুর খনন ও অন্যত্র মাটি বিক্রির অপরাধে একটি এক্সকেভেটর গাড়ি (ভেকু) ও ৩টি ডাম্পট্রাক আটক করেছেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আশরাফুল ইসলাম। গতকাল রোববার সন্ধ্যায় উপজেলার নগর ইউনিয়নের জামাইদিঘী গ্রামে মুকুল হোসেনের পুকুর খননকালে এসব আটক করা হয়।

সংশ্লিষ্ট দপ্তর ও এলাকাবাসী সূত্রে জানা যায়, জামাইদিঘী গ্রামে এক্সকেভেটর গাড়ি দিয়ে নাটোরে বসবাসরত মুকুল হোসেনের আনুমানিক সাত বিঘা জমিতে কয়েকদিন ধরে রাতের আঁধারে পুকুর খনন করছিলেন ধানাইদহ এলাকার মাটি ব্যবসায়ী মো. অস্ত্রর আলী ও তার সহযোগীরা। পুকুর থেকে তোলা মাটিগুলো ডাম্পট্রাকের সাহায্যে বহন করে বিভিন্ন স্থানে বিক্রি করছিলেন তারা।

পুকুরের কিনারায় অবস্থিত জামাইদিঘী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের  শিক্ষার্থীদের যাতায়াতের জন্য কয়েকশ’ মিটার রাস্তা নির্মাণ করেছিলেন কর্তৃপক্ষ। মাটি ভর্তি ডাম্পট্রাক চলাচলের কারণে রাস্তাটি নষ্ট হয়েছে। এ অবস্থায় খবর পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আশরাফুল ইসলামের নেতৃত্বে সেখানে এক অভিযান চালানো হয়।

অভিযানের খবর পেয়ে অস্ত্রর আলীসহ ভেকু ও ট্রাকচালকরা পালিয়ে যায়। সে সময় ভেকু ও মাটি বোঝাই তিনটি ডাম্পট্রাক আটক করে উপজেলা পরিষদ চত্বরে আনা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS