ভিডিও

বগুড়ার শেরপুরে বসতবাড়িতে গাঁজা চাষ, অভিযানের খবরে সপরিবারে পলায়ন

প্রকাশিত: জুলাই ২৯, ২০২৪, ১১:০১ রাত
আপডেট: জুলাই ৩০, ২০২৪, ১২:২১ রাত
আমাদেরকে ফলো করুন

শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুর উপজেলার একটি গ্রামে বসতবাড়িতে গোপনে গাঁজার চাষ করেন সাইফুল ইসলাম নামে এক মাদকসেবী। মন খবরে সেখানে অভিযান চালায় পুলিশ। এ সময় গাঁজার গাছটি উদ্ধার হলেও আইন শৃঙ্খলাবাহিনীর সদস্যদের উপস্থিতি টের পেয়ে ওই বাড়ি থেকে সাইফুলসহ তার পরিবার সব সদস্যরা পালিয়ে যান।

গতকাল রবিবার (২৮ জুলাই) রাতে সীমাবাড়ী ইউনিয়নের ররোয়া পশ্চিমপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। অভিযুক্ত সাইফুল ইসলাম ওই গ্রামের হযরত আলীর ছেলে। পুলিশ ঘটনাস্থল থেকে দশ ফুট উচ্চতার ওই গাঁজার গাছটি উদ্ধার করেছে। যার ওজন চার কেজি।

শেরপুর থানার ওসি রেজাউল করিম রেজা এই তথ্য নিশ্চিত করে সাংবাদিকদের বলেন, সাইফুল ইসলাম গোপনে তার বসতবাড়ির পেছনে গাঁজার চাষ করতেন। স্থানীয়ভাবে তিনি মাদকসেবী ও বিক্রেতা হিসেবে পরিচিত। রবিবার রাতে পুলিশের উপস্থিতি টের পেয়ে স্ত্রী ও সন্তানদের নিয়ে পালিয়ে যান তিনি।

বাড়ির ভেতরে চারপাশে অভিযান চালিয়ে প্রায় দশ ফুট উচ্চতার একটি গাঁজাগাছ পাওয়া যায়। স্থানীয় লোকজনের উপস্থিতিতে গাছটি জব্দ করা হয়।

আজ সোমবার (২৯ জুলাই) সকালে সাইফুল ইসলামের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। দ্রুততম সময়ের মধ্যেই তাকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে বলে দাবি করেন পুলিশের ওসি রেজাউল করিম।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS