ভিডিও

ট্রাকচাপায় মোটরসাইকেলের আরোহী দুই বন্ধুর মৃত্যু

প্রকাশিত: জুলাই ৩০, ২০২৪, ০৪:৫০ দুপুর
আপডেট: জুলাই ৩০, ২০২৪, ০৪:৫০ দুপুর
আমাদেরকে ফলো করুন

গাজীপুরের কালিয়াকৈরে উল্টো পথে মোটরসাইকেল নিয়ে যাওয়ার সময় ট্রাকচাপায় দুজনের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার উপজেলার ঢাকা–টাঙ্গাইল মহাসড়কের তেলিরচালা এলাকায় এ ঘটনা ঘটে।

নাওজোড় হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন–কালিয়াকৈর উপজেলার তেলিরচালা এলাকার শামিম কাজীর ছেলে মো. সিয়াম কাজী (১৮) ও তার বন্ধু সিরাজগঞ্জের শাহজাদপুর গ্রামের কুদ্দুস মিয়ার ছেলে রুবেল হোসেন (১৭)।

এর মধ্যে সিয়াম কাজী স্থানীয় হলি মডেল পাবলিক স্কুল থেকে এসএসসি পরীক্ষা দিয়ে অকৃতকার্য হয়েছেন। আর রুবেল দুই বছর আগে লেখাপড়া বাদ দিয়ে স্থানীয় একটি কারখানায় চাকরি শুরু করে।

স্থানীয়রা জানায়, সোমবার সন্ধ্যার দিকে সিয়াম কাজী তার বন্ধু রুবেলকে নিয়ে তেলিরচালা এলাকার নিজ বাড়ি থেকে ঢাকা–টাঙ্গাইল মহাসড়কের উল্টো পথে মোটরসাইকেলে করে মৌচাক যাচ্ছিল। পথে তেলিরচালা জেনারেল ফার্মাসিউটিক্যাল কারখানা সামনে পৌঁছালে বিপরীতগামী একটি ট্রাক তাদের চাপা দেয়। আশপাশের লোকজন তাদের উদ্ধার করে শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে হাসপাতালে নিয়ে গেছে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

তেলিরচালা হলি মডেল পাবলিক স্কুলের প্রধান শিক্ষক আব্দুল আজিজ বলেন, ‘নিহত দুজনই তার স্কুলের শিক্ষার্থী ছিলেন। তবে রুবেল লেখাপড়া বাদ দিয়ে স্থানীয় একটি কারখানায় কাজ করত। তারা দুজন বন্ধু। একসঙ্গে চলাফেরা করত।’

ওসি শাহাদাত হোসেন বলেন, ‘উল্টো পথে মোটরসাইকেল নিয়ে যাওয়ার সময় ট্রাকচাপায় দুজনের মৃত্যুর খবর জানতে পেরেছি। তবে আমরা ঘটনাস্থলে যাওয়ার আগেই নিহতদের স্বজনরা লাশ বাড়িতে নিয়ে গেছেন। দুর্ঘটনার পর ট্রাক নিয়ে চালক পালিয়ে যায়।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS