ভিডিও

রাজশাহীতে পিস্তল ও গানপাউডারসহ যুবক গ্রেপ্তার

প্রকাশিত: জুলাই ৩১, ২০২৪, ০৮:৪২ রাত
আপডেট: জুলাই ৩১, ২০২৪, ০৮:৪২ রাত
আমাদেরকে ফলো করুন

রাজশাহী প্রতিনিধি : রাজশাহীতে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন ও দুই কেজি গানপাউডারসহ এক অস্ত্র কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। গ্রেপ্তার ব্যক্তির নাম সুদেব সরদার (২২)। সে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মান্ডইল গ্রামের রবি সরদারের ছেলে।

গতকাল মঙ্গলবার দিবাগত রাত ১১টার দিকে রাজশাহীর কাশিয়াডাঙ্গা থানার বালিয়া শ্যামপুকুর এলাকা থেকে সুদেব সরদারকে গ্রেপ্তার করে র‌্যাব। র‌্যাব-৫ এর রাজশাহীর একটি দল এ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

র‌্যাব-৫ এর অধিনায়ক ফিরোজ কবির জানিয়েছেন, অটোরিকশা চালানোর আড়ালে সীমান্ত এলাকা থেকে অস্ত্র ও বিস্ফোরক সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করতেন সুদেব। তিনি রাজশাহীর একজন চিহ্নিত অস্ত্র ব্যবসায়ী।

সুদেবের অস্ত্র ও বিস্ফোরক পাচারের তথ্য পেয়ে র‌্যাব সদস্যরা রাজশাহী-ঢাকা মহাসড়কে চেকপোস্ট বসিয়ে তার অটোরিকশা থামান। এ সময় অটোরিকশার সিটের নিচে দুই কেজি গানপাউডার পাওয়া যায়। এছাড়া শরীর তল্লাশি করা হলে সুদেবের কোমর থেকে একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়।

র‌্যাব অধিনায়ক জানান, জিজ্ঞাসাবাদে সুদেব জানিয়েছে, সাম্প্রতিক রাজনৈতিক অস্থিতিশীল পরিবেশে অস্ত্র ও বিস্ফোরক ব্যবহারের জন্য এসবের চাহিদা ছিল। সে অনুযায়ী সীমান্ত এলাকা থেকে পিস্তল ও গানপাউডার সংগ্রহ করে নাশকতাকারীদের সরবরাহ করতে যাচ্ছিলেন তিনি।

এ ঘটনায় সুদেবের বিরুদ্ধে অস্ত্র ও বিস্ফোরক আইনে কাশিয়াডাঙ্গা থানায় একটি মামলা করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS