ভিডিও

পিকআপ-কাভার্ড ভ্যান সংঘর্ষে বরিশালে নিহত ২

প্রকাশিত: আগস্ট ০২, ২০২৪, ০২:২১ দুপুর
আপডেট: আগস্ট ০২, ২০২৪, ০২:২১ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: বরিশালগামী পিকআপের সঙ্গে একটি কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। বরিশাল জেলার গৌরনদী উপজেলার বাসস্ট্যান্ডে এই ঘটনা ঘটে। 

শুক্রবার (২ আগস্ট) ভোর সাড়ে ৬টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন: মাদারীপুর উপজেলার কালকিনি উপজেলার মো. মহিম (২০) ও বাকেরগঞ্জ উপজেলার আলেক হাওলাদার (৪২)। এ ঘটনায় নিহত আলেক হাওলাদারের স্ত্রী গুরুতর আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শী বলেন, প্রচণ্ড বৃষ্টিতে খুব ভোরে স্ট্যান্ডে আসি। এসময়ে বরিশালের দিক থেকে মাদারীপুরের দিকে যাওয়া একটি কাভার্ড ভ্যান যাচ্ছিল। বিপরীত দিক থেকে একটি ছোট পিকআপ আসছিল। এত বৃষ্টি হচ্ছিল যে সামনের মানুষটিও দেখা যাচ্ছিল না। ঠিক তখনই গাড়ি দুটি বিকট শব্দে মুখোমুখি সংঘর্ষ হয়। পরে সকলে ছুটে গিয়ে ও ফায়ার সার্ভিসকে খবর দিয়ে উদ্ধার কাজ শুরু করে।

গৌরনদী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসুল মোল্লা বলেন, ঢাকা থেকে বাসা ছেড়ে দেয়া একটি পরিবারের মালামাল নিয়ে বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলায় যাচ্ছিল। সাড়ে ছয়টার দিকে দুর্ঘটনা ঘটলে ঘটনাস্থলেই পিকআপ চালক ও মালামাল নিয়ে যাওয়া আলেক হাওলাদার নিহত হন। এ ঘটনায় আলেক হাওলাদারের স্ত্রী আসমা বেগম আহত হলে তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS