ভিডিও

বৃষ্টির মধ্যেই উত্তাল বগুড়ার সাতমাথা

প্রকাশিত: আগস্ট ০৩, ২০২৪, ০৪:০৯ দুপুর
আপডেট: আগস্ট ০৪, ২০২৪, ০১:৫২ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : কোটা সংস্কার আন্দোলনের ‘বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন’র নতুন কর্মসূচি অনুযায়ি আজ শনিবার (৩ আগস্ট) সারাদেশে বিক্ষোভ মিছিল ও পরদিন রোববার থেকে সর্বাত্মক অসহযোগ আন্দোলনের ডাক দেয়া হয়েছে।

ঘোষিত এই কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ শনিবার দুপুরের পর থেকেই বগুড়াতে বৃষ্টি উপেক্ষা করে শহরের প্রাণকেন্দ্র সাতমাথায় জড়ো থাকেন শিক্ষার্থীরা। বেলা আড়াইটা পর্যন্ত শহরের সাতমাথায় যান চলাচল স্বাভাবিক থাকলেও এরপর মিছিল নিয়ে সাতমাথায় আন্দোলনকারী শিক্ষার্থীরা জড়ো হতে থাকেন। শহরের সবগুলো সড়ক দিয়ে মিছিল আসছে এখানে।

শিক্ষার্থীদের সাথে সাতমাথায় সাধারণ মানুষকেও জড়ো হতে দেখা যায়। শহরের জলেশ^রীতলার দিকে থেকে শিক্ষার্থীদের সাথে অভিভাবকদেরও মিছিলে আসতে দেখা গেছে। শহরের বড়গোলা দিকে থেকে বিশাল একটি মিছিল এসে সাতমাথায় অবস্থান নিয়ে বিভিন্ন স্লোগান দিতে থাকে। শহরের এই প্রাণকেন্দ্রে অবস্থান নেয়া শিক্ষার্থীরা সাতমাথামুখি সকল যানবাহন চলাচল আটকে দিচ্ছে। এতে শহরের জরুরি প্রয়োজনে আসা অনেক মানুষ বিড়ম্বণায় পড়েন। 

এদিকে আন্দোলনকারী শিক্ষার্থীরা সাতমাথায় মিছিল নিয়ে আসলেও তাদের কোন বাধা দেয়নি আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। তবে তাদের সাতমাথা কেন্দ্রীক বিভিন্ন সড়কের সতর্ক অবস্থান নিতে দেখা গেছে। সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত আন্দোলনকারী শিক্ষার্থী ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা শান্তিপূর্ণভাবে সাতমাথায় অবস্থান করছেন।    

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS