ভিডিও

কিশোরগঞ্জে শিক্ষার্থী-জনতার বিক্ষোভ মিছিলে মানুষের ঢল

প্রকাশিত: আগস্ট ০৩, ২০২৪, ০৬:৩৪ বিকাল
আপডেট: আগস্ট ০৩, ২০২৪, ০৬:৩৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: কিশোরগঞ্জে মিছিল নিয়ে সড়ক অবরোধ করেছেন আন্দোলনরত শিক্ষার্থীরা। তাদের সঙ্গে যোগ দেন অভিভাবকরাও। ফলে সড়কে হাজারো মানুষের ঢল নামে।

শনিবার (১২ আগস্ট) দুপুর ১২টার দিকে শহরের গুরুদয়াল সরকারি কলেজের সামনে থেকে একটি বিশাল বিক্ষোভ মিছিল শুরু হয়। এসময় বিভিন্ন স্লোগান দিতে শুরু করেন শিক্ষার্থীরা। মিছিল নিয়ে পুরান থানা এলাকায় গিয়ে সড়ক অবরোধ করেন তারা। মিছিলে জেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ নানা পেশার মানুষ অংশ নেন। ১ ঘণ্টা পর অবরোধ তুলে নিয়ে স্থান ত্যাগ করেন শিক্ষার্থীরা।

শুক্রবার সারাদেশে শিক্ষার্থীদের কর্মসূচিতে হামলা ও হত্যার প্রতিবাদে এবং ৯ দফা বাস্তবায়নের দাবিতে বিক্ষোভ মিছিলের ডাক দেয় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন। এরই অংশ হিসেবে শনিবার কিশোরগঞ্জেও বিক্ষোভ মিছিল করেন আন্দোলনরত শিক্ষার্থীরা।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক অভি চৌধুরী, ইকরাম হোসেন, এনামুল হক নাঈম, আফসানা ইসলাম প্রমুখসহ কিশোরগঞ্জের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের হাজারো শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS