ভিডিও

রাজশাহীতে জামিন পেলেন ৫ এইচএসসি পরীক্ষার্থী

প্রকাশিত: আগস্ট ০৩, ২০২৪, ০৬:৫১ বিকাল
আপডেট: আগস্ট ০৩, ২০২৪, ০৬:৫১ বিকাল
আমাদেরকে ফলো করুন

রাজশাহী প্রতিনিধি : রাজশাহীতে আদালত থেকে জামিন পেয়েছেন ৫জন এইচএসসি পরীক্ষার্থী। আজ শনিবার (৩ আগস্ট) দুপুরে আদালত তাদের জামিন মঞ্জুর করেন। কোটা সংস্কার আন্দোলনকে ঘিরে রাজশাহীর বিভিন্ন থানায় দায়ের হওয়া মামলায় তারা গ্রেপ্তার হয়েছিলেন।

আদালত সূত্রে জানা যায়, তিন শিক্ষার্থীর জামিন হয়েছে রাজশাহীর অতিরিক্ত মুখ্য মহানগর হাকিমের আদালতে। এরা হলেন- আহনাফ আকিব অরণ্য, মো. রাব্বি ও রাকিবুর রহমান। এদের মধ্যে অরণ্য ও রাব্বি রাজশাহী মহানগরীর মতিহার থানার মামলার আসামি।

আর রাকিবুর রহমানের মামলা নগরীর বোয়ালিয়া থানার। আজ শনিবার (৩ আগস্ট) আইনজীবীর মাধ্যমে জামিনের আবেদন করলে শুনানি শেষে আদালতের বিচারক শফিউল আলম তা মঞ্জুর করেন। এছাড়াও জেলার জ্যেষ্ঠ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ২ এইচএসসি পরীক্ষার্থীর জামিন হয়েছে। রাজশাহী জেলা আদালতের পরিদর্শক আমান উল্লাহ জানান, আদালতের বিচারক মো. হাদিউজ্জামান তাদের জামিন মঞ্জুর করেন।

এ দুই শিক্ষার্থী হলেন- রাজশাহীর গোদাগাড়ী থানার একটি মামলার আসামি ইমরান ফরহাদ ও পুঠিয়া থানার মামলার আসামি সৌরভ আলী। আদালতে জামিনের আদেশ হওয়ার পর স্বজনেরা তাদের মুক্তির জন্য রাজশাহী কেন্দ্রীয় কারাগারের সামনে অপেক্ষা করছিলেন।

এর আগে গত বৃহস্পতিবার স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে গণমাধ্যমে পাঠানো এক বার্তায় বলা হয়, সাম্প্রতিক সহিংসতার ঘটনায় আটক শিক্ষার্থীদের মধ্যে কোনো এইচএসসি পরীক্ষার্থী থাকলে তাদের জামিনে সরকার সহায়তা করবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS