ভিডিও

দিনাজপুরের হিলি সীমান্তের চেকপোস্টের শুন্য রেখায় নারী যাত্রীর ব্যাগে ১ হাজার ৭৭০ পিস ইয়াবা 

প্রকাশিত: আগস্ট ০৩, ২০২৪, ০৭:২৩ বিকাল
আপডেট: আগস্ট ০৩, ২০২৪, ০৭:২৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

হাকিমপুর (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের হাকিমপুর হিলি সীমান্তের চেকপোস্ট গেট দিয়ে বাংলাদেশে প্রবেশ করার সময় দিলরুবা বেগম (৩৫) নামে এক নারী পাসপোর্টধারী যাত্রীর কাছ থেকে ১ হাজার ৭৭০ পিস ইয়াবা উদ্ধার করেছেন চেক পোস্টের বিজিবির সদস্যরা।

আজ শনিবার (৩ আগস্ট) বেলা সাড়ে ১১টায় হিলি সীমান্তের শুন্য রেখায় ওই নারীর ব্যাগ তল্লাশি করে এসব ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃত ওই নারী জেলার পার্বতীপুর পৌর শহরের মোজাফ্ফর মহল্লার শহিদুল ইসলামের স্ত্রী। বিষয়টি নিশ্চিত করেছেন জয়পুরহাট-২০ বিজিবির ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্নেল নাহিদ নেওয়াজ।

তিনি জানান, প্রতিদিনের ন্যায়ে আজও দুই দেশের মধ্যে পাসপোর্টধারী যাত্রী পারাপার স্বাভাবিক ছিল। সকাল থেকে বেশ কিছু যাত্রী ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করেছেন। বেলা সাড়ে ১১ টার দিকে এক নারী যাত্রী ভারত থেকে আসার সময় তার ব্যাগ তল্লাশি করার সময় তার ব্যাগ থেকে ১ হাজার ৭৭০টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

পরে ওই নারীকে আটক করে ক্যাম্পে নেওয়া হয়। বিজিবির সদস্যরা ওই নারীর বিরুদ্ধে হাকিমপুর থানায় মামলা দায়ের পূর্বক থানায় সোপর্দ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS