ভিডিও

রংপুর মিঠাপুকুরে শ্যালিকার ভিক্ষার জমানো লাখ টাকা হাতিয়ে চম্পট দুলাভাই

প্রকাশিত: আগস্ট ০৩, ২০২৪, ১১:০৫ রাত
আপডেট: আগস্ট ০৩, ২০২৪, ১১:০৫ রাত
আমাদেরকে ফলো করুন

মিঠাপুকুর (রংপুর) প্রতিনিধি : এক পায়ে হাটা চলা করা প্রতিবন্ধী বিথী বেগমের দীর্ঘদিনের জমানো এক লাখ টাকা নিয়ে পালিয়েছে তার দুলাভাই নজরুল ইসলাম। বিথী বেগম বাড়ির কাজ করার জন্য ভিক্ষা করে টাকাগুলো জমিয়েছিল বলে জানা গেছে। এ ঘটনাটি ঘটেছে রংপুরের মিঠাপুকুর উপজেলার কৃষ্ণপুর গ্রামে।

বিথীর বোন রিনা খাতুন জানায় তারা যৌথভাবে একটি বাড়ি নির্মাণ করছে। বাড়ির কাজে সহযোগিতা করার জন্য ছোট বোন বিথী ঢাকায় গিয়ে ভিক্ষা করে টাকা জমিয়ে কয়েক দিন আগে এক লাখ টাকা পাঠিয়েছে। কিন্তু গত সোমবার তার স্বামী নজরুল ইসলাম বিথীর পাঠানো এক লাখ টাকা নিয়ে পালিয়ে যায়। ঘটনার সত্যতা স্বীকার করেন রিনা খাতুন।

তিনি বলেন টাকা হারানোর দিন থেকে আমার স্বামী নজরুল ইসলামকে কোথাও পাওয়া যাচ্ছে না। তিনি  জানান  তার স্বামী নজরুল ইসলাম সাতক্ষীরা জেলার শ্রীফলকাটি গ্রামের আব্দুর রশীদের ছেলে। সে ঢাকায় রিকশা চালান। রিনা খাতুন স্থানীয় গণমাধ্যম কর্মীদের জানান নজরুল ইসলাম টাকা ছাড়াও স্বপন নামে একজন শ্রমিকের একটি মোবাইল সেটও নিয়ে গেছে। তিনি জানান টাকা ফেরত না দিলে স্বামীর বিরুদ্ধে মামলা করবেন।

এক পায়ে হাঁটাচলা করা বিথী বেগম মুঠো ফোনে জানায় বাড়ির কাজ করার জন্য ভিক্ষা করে টাকাগুলো জমিয়ে বড় বোনকে দিয়েছিল। কিন্তু দুলাভাই সেই টাকা নিয়ে পালিয়েছে। তিনি টাকা উদ্ধারের জন্য পুলিশের সহযোগিতা কামনা করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS