ভিডিও

এবার চট্টগ্রামে আমীর খসরুসহ বিএনপির ৩ নেতার বাসায় দুর্বৃত্তের হামলা

প্রকাশিত: আগস্ট ০৩, ২০২৪, ১১:৩৮ রাত
আপডেট: আগস্ট ০৪, ২০২৪, ০৯:৫৮ সকাল
আমাদেরকে ফলো করুন


চট্টগ্রাম বিএনপির তিন নেতার বাসায় হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। শনিবার (৩ আগস্ট) রাতে ৮ টার দিকে নগরের চকবাজার থানা এলাকার মেহেদীবাগ ও চটেশ্বরী রোডের বিভিন্ন এলাকায় বিএনপি নেতাদের বাসায় হামলা চালানো হয়।
জানা গেছে, রাত আটটার দিকে ২০ থেকে ৩০ জনের একটি গ্রুপ আমীর খসরু মাহমুদের বাসায় হামলা চালায়। এসময় তার বাসা সামনে পার্ক করে রাখা কয়েকটি গাড়িতে আগুন দেওয়া হয়।
অন্যদিকে, নগরের চট্টেশ্বরী রোডের আমীরবাগ আবাসিক এলাকায় ডা. শাহাদাতের বাড়িতের হামলা চালানো হয়। এছাড়াও বিএনপি নেতা ও সাবেক বেসামরিক  বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী মীর নাছির উদ্দীনের বাসায়ও হামলা চালানো হয়েছে।  
মীর নাছির উদ্দীনের ছেলে ব্যারিস্টার মীর হেলাল উদ্দীন বলেন, আমার আব্বা অসুস্থ থাকার কারণে তিনি চট্টগ্রামের বাসায় অবস্থান করছেন পরিবার নিয়ে। সন্ত্রাসীরা গেইট ভেঙে বাসায় ঢুকে একটি প্রাডো, একটি জিপ ভাঙচুর করেছে।  
আমীর খসরুর পুত্র ইসরাফিল খসরু মাহমুদ চৌধুরী জানান, আমরা পুরো পরিবার ঢাকায় অবস্থান করছি। চট্টগ্রামের বাসায় হামলা ও অগ্নিসংযোগ করা হয়েছে। বাসায় পরিবারের কোন সদস্য ছিল না। বাসার কেয়ারটেকাররা জানিয়েছেন হামলা ও অগ্নিসংযোগের কথা।
নগর বিএনপির দপ্তরের দায়িত্বপ্রাপ্ত ইদ্রিস আলী জানান, বিএনপির কেন্দ্রীয় সাবেক সাংগঠনিক সম্পাদক ও নগর বিএনপির সাবেক সভাপতি ডা. শাহাদাত হোসেনের বাসায় অতর্কিত হামলা চালিয়েছে। এসময় বাসার নীচের পার্কিয়ে থাকা ১০-১২ গাড়িতে অগ্নিসংযোগ করা হয়েছে। এতে প্রচুর পরিমাণের ক্ষতি হয়েছে। অগ্নিসংযোগের কারণে ধোয়াঁয় পুরো ভবনের বাসিন্দারা আটকা পড়েছে।  



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS