ভিডিও

চট্টগ্রামে বিক্ষোভকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ: গুলিবিদ্ধ দোকানির মৃত্যু

প্রকাশিত: আগস্ট ০৪, ২০২৪, ০২:৪৬ রাত
আপডেট: আগস্ট ০৪, ২০২৪, ০৩:০৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

চট্টগ্রামে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমর্থকদের সঙ্গে পুলিশের সংঘর্ষের সময় বেশ কয়েকজন গুলিবিদ্ধ হন। এদের মধ্যে মো. শহীদ (৪৫) নামের এক ব্যক্তি চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তিনি মুদি দোকানি ছিলেন।

শনিবার (৩ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে নগরীর পার্কভিউ হাসপাতালে তার মৃত্যু হয়। এর আগে রাত ৮টার দিকে বহদ্দারহাটে গুলিবিদ্ধ হন তিনি।

স্থানীয়রা জানান, রাত সাড়ে ৮টায় আহত অবস্থায় মো. শহীদকে পার্কভিউ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা গুরুতর হওয়ায় নেওয়া হয় নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ)। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০টার দিকে তিনি মারা যান।

কর্তব্যরত চিকিৎসকরা জানিয়েছেন ওই ব্যক্তি গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (অপরাধ-অভিযান) আব্দুল মান্নান মিয়া বলেন, ‘গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বহদ্দারহাটে পুলিশ কোনো গুলি ছোড়েনি। বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করতে পুলিশ টিয়ারশেল নিক্ষেপ করেছে এবং লাঠিচার্জ করেছে। ওই ব্যক্তি কীভাবে মারা গেলেন, বিষয়টি খতিয়ে দেখা হবে।’

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS