ভিডিও

মোহাম্মদপুরে ত্রিমুখী সংঘর্ষ      

প্রকাশিত: আগস্ট ০৪, ২০২৪, ০৬:৫১ বিকাল
আপডেট: আগস্ট ০৪, ২০২৪, ০৬:৫১ বিকাল
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:   রাজধানীর মোহাম্মদপুর বাসস্ট্যান্ডে পুলিশ, আন্দোলনকারী ও আওয়ামী লীগ নেতাকর্মীদের ত্রিমুখী সংঘর্ষে আহত হয়েছেন কয়েকজন। আহতদের সবাই আন্দোলনকারী বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার বিকেল পৌনে ৪টায় আল্লাহ করিম জামে মসজিদের সামনে থেকে আন্দোলনকারীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। এ সময় ছররা গুলি চালায় পুলিশ। এতে কয়েকজন গুলিবিদ্ধ হন।


সকাল থেকেই আন্দোলনকারীদের দখলে ছিল মোহাম্মদপুর এলাকা। বসিলা ব্রিজ থেকে তিন রাস্তার মোড়, পরে মোহাম্মদপুর বাসস্ট্যান্ডের দিকে এগিয়ে দখল নেয় আন্দোলনকারীরা। এ সময় পুলিশ সদস্যরা আন্দোলনকারীদের সামনে এগিয়ে আসতে নিষেধ করেন। পরে পুলিশ আন্দোলনকারীদের বাধা দেয়নি।

পুলিশ অবস্থান নেওয়ার পর আগে থেকে আল্লাহ করিম জামে মসজিদের সামনে অবস্থানরত যুবলীগ ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা পিছিয়ে যান। বিকেল ৩টা পর্যন্ত অবস্থা স্বাভাবিক ছিল।


এরপর আল্লাহ করিম জামে মসজিদের সিঁড়ি থেকে সামনের দিকে এগিয়ে আসতে থাকেন ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা। তাদের একপক্ষ অবস্থান নেন বাঁশবাড়ি পুলিশ ফাঁড়ির মধ্যে।

জানা গেছে, রহমতুল্লাহ নামে বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) বিবিএ ১৩ ব্যাচের শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS