ভিডিও

নাটোরের বাগাতিপাড়ায় নিজ বাড়িতেনারীকে হত্যার অভিযোগ

প্রকাশিত: আগস্ট ০৪, ২০২৪, ০৮:০৪ রাত
আপডেট: আগস্ট ০৪, ২০২৪, ০৮:০৪ রাত
আমাদেরকে ফলো করুন

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি : নাটোরের বাগাতিপাড়ায় সেলিনা বেগম (৬৫) নামে এক নারীকে ধারালো অস্ত্রের আঘাতে হত্যার অভিযোগ উঠেছে। তিনি উপজেলার সদর ইউনিয়নের টেটনপাড়া এলাকার মৃত তসলিম উদ্দিনের স্ত্রী। গতকাল শনিবার দিবাগত রাতের কোন এক সময় নিজ বাড়িতে ঘটনাটি ঘটে।

স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা যায়, ওই বাড়িতে নিহত নারী ও তার ছেলে গোলাম কিবরিয়া বসবাস করতেন। তার মেয়েরা বিয়ে হয়ে অন্যত্র চলে গেছে। ছেলে কিবরিয়া মানসিকভাবে অসুস্থ ও নেশাগ্রস্ত বলেও জানা যায়। স্থানীয়দের ধারণা ছেলেটিই রাতের কোন একসময় তার মাকে ধারালো অস্ত্র দ্বারা আঘাত করে হত্যা করেছে।

সকালে নিহতের মেয়েরা একাধিকবার ফোন করেও না পেয়ে তারা মায়ের বাড়িতে ছুটে এসে ঘটনাটি দেখতে পায়। ঘটনার পর থেকে ছেলে পলাতক রয়েছে। বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নান্নু খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ছেলেকে ধরতে অভিযান অব্যাহত রয়েছে। আর নারীর লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS