ভিডিও

রাজশাহীর মোহনপুর থানা, ভূমি অফিস আ’লীগ অফিস ভাঙচুর ও অগ্নিসংযোগ

প্রকাশিত: আগস্ট ০৪, ২০২৪, ০৯:৪৫ রাত
আপডেট: আগস্ট ০৪, ২০২৪, ০৯:৪৫ রাত
আমাদেরকে ফলো করুন

রাজশাহী প্রতিনিধি : বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের চলমান অসহযোগ কর্মসূচিতে থমথমে রাজশাহীর মোহনপুর। পুরো উপজেলা নিয়ন্ত্রণে নেয় আন্দোলনকারী শিক্ষার্থীরা। এসময় ভাঙচুর ও অগ্নিসংযোগ করা হয় মোহনপুর থানা, আওয়ামী লীগ অফিস, ভূমি অফিস ও একটি মাকের্টে। আজ রোববার (৪ আগস্ট) অসহযোগ আন্দোলনের অংশ হিসেবে বিক্ষোভ মিছিল চলাকালে বেলা সাড়ে ১১টার দিকে এসব ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল থেকেই আন্দোলকারীরা মোহনপুর উপজেলায় জড়ো হতে থাকে। বেলা সাড়ে ১১টার দিকে তারা বিক্ষোভ মিছিল বের করে। মিছিল থেকে তারা মোহনপুর থানায় হামলা চালায়। এসময় পুলিশ আত্মরক্ষার্থে সরে যায়। পরে থানার মধ্যে ঢুকে ভাঙচুর ও আগুন ধরিয়ে দেয় আন্দোলনকারীরা।

পাশেই উপজেলা ভূমি অফিসে হামলা ও সহকারী কমিশনারের (ভূমি) গাড়ি ভাঙচুর করে তারা। পরে মোহনপুর আওয়ামী লীগের কার্যালয়ে হামলা চালিয়ে সেখানে থাকা মোটরসাইকেল রাস্তায় এনে পুড়িয়ে দেয়। একইসাথে আওয়ামী লীগের কার্যালয় পুড়িয়ে দেয় তারা। এছাড়াও ভাংচুর ও অগ্নিসংযোগ করা হয় থানার সামনের একটি মার্কেটেও।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS