ভিডিও

নওগাঁয় খাদ্যমন্ত্রীর বাড়িতে ভাঙচুর, আগুন

প্রকাশিত: আগস্ট ০৬, ২০২৪, ০১:০৪ দুপুর
আপডেট: আগস্ট ০৬, ২০২৪, ০৫:৩৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : প্রধানমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করে দেশ ছেড়েছেন শেখ হাসিনা। এই খবরে গতকাল সোমবার (৫ আগস্ট) বিকেল সাড়ে ৩টার দিকে নওগাঁ শহরের কাজীর মোড়ে জড়ো হয়ে বিজয় উল্লাস করেন অসংখ্য ছাত্র-জনতা। শিশু থেকে শুরু করে বৃদ্ধ, নারী থেকে কিশোরী সব বয়সীকে উল্লাস করতে দেখা যায়।

বিজয় উল্লাসের পর আন্দোলকারীরা বিজয় মিছিল নিয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন। ছাত্র-জনতাদের সমস্বরে ‘জিতিলো রে জিতিলো, ছাত্রসমাজ জিতিলো’, ‘খুনি হাসিনার ফাঁসি চাই’সহ নানা স্লোগান দিতে দেখা যায়। বিকেল সাড়ে ৪টায় বিজয় মিছিলটি শহরের সরিষা হাটির মোড়ে পৌঁছালে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় ভাঙচুর করে আগুন ধরিয়ে দেয় বিক্ষোভকারীরা। এসময় আওয়ামী লীগ কার্যালয়ের সামনে অবস্থিত সদর আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জনের বাসভবনসহ তার মালিকানাধীন ঠিকানা কমিউনিটি সেন্টারে থাকা বেশ কয়েকটি মোবাইলের শোরুম ভাঙচুর করা হয়।

এদিকে একই সময়ে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের বাসভবন ভাঙচুর করে বিক্ষোভকারীরা। শহরের বিভিন্ন এলাকা প্রদক্ষিণের সময় বিজয় মিছিলে অংশ নেওয়া বিক্ষোভকারীরা আওয়ামী লীগের সকল ব্যানার ও ফেস্টুন ভাঙচুর করার পাশাপাশি জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ লালের মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS