ভিডিও

লালমনিরহাটে আ’লীগ নেতার বাড়ি থেকে দগ্ধ ছয় মরদেহ উদ্ধার

প্রকাশিত: আগস্ট ০৬, ২০২৪, ০১:২৩ দুপুর
আপডেট: আগস্ট ০৬, ২০২৪, ০৪:৫১ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : লালমনিরহাট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুমন খানের বাড়ি থেকে অজ্ঞাত ছয়জনের দগ্ধ মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল সোমবার রাত সাড়ে ৩টার দিকে ফায়ার সার্ভিসের একটি দল বাসার চার তলার একটি কক্ষ থেকে মরদেহগুলো উদ্ধার করে। সম্পূর্ণ পুড়ে যাওয়ায় নিহতদের পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি। 

এর আগে সোমবার বিকেলে থানা রোড (কেন্দ্রীয় শহীদ মিনার সংলগ্ন) এলাকায় বাড়িটি পুড়িয়ে দেয় দুর্বৃত্তরা। তবে সে সময় বাড়িতে ওই আওয়ামী লীগ নেতা বা তার পরিবারের কেউ ছিলেন না। এদিকে সোমবার লালমনিরহাট শহরের মিশনমোড়ে বৈষম্যবিরোধী আন্দোলনে যোগ দেওয়া ছয় শিক্ষার্থী বিকাল থেকে নিখোঁজ ছিলেন বলে জানা গেছে। মিশনমোড় থেকে কয়েক হাজার আন্দোলনকারী একটি মিছিল বের করেন। মিছিলটি থানা রোডের শহীদ মিনার এলাকা দিয়ে যাওয়ার সময় কিছু দুর্বৃত্ত বাড়িটিতে আগুন দেয় বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

নিখোঁজদের পরিবার সেনাসদস্যদের সহায়তায় রাতে বাড়িটিতে গিয়ে মরদেহগুলো দেখতে পায়। পরিবারের ধারণা, মরদেহগুলো তাদের নিখোঁজ সন্তানদের হতে পারে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS